বুধবার জানুয়ারি ২৭, ২০২১ || ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

তাহিরপুরে ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারে যুবককে ছুরিকাঘাত

খবর২৪ডেস্ক

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারে এক যুবককে চুরিকাঘাত করে গুরুতর আহত করেছে দুষ্কৃতিকারীরা। শনিবার রাত ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারে ঘটনা ঘটে।

আহত যুবকের নাম হাসিবুল হাসান শান্ত (২৫)। তিনি টাংগাইল জেলার ঘাটাইল থানার পুয়াগুলা গ্রামের বাসিন্দা হাবিবুর ইসলামের ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, আহত হাসিবুল ইসলাম একটি ওষুধ কোম্পানিতে উপজেলার দায়িত্ব ছিলেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সামনে ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারে কর্মরত জলিল মিয়ার বাতিজা। ওই সুবাদে তার চাচার সাথে ডায়াগনস্টিক সেন্টারের একটি কক্ষে রাতে থাকতেন। শনিবার রাত ১১টার দিকে ডায়াগনস্টিক সেন্টারে পরীক্ষা করার জন্য কয়েকজন লোক দরজায় কড়া নাড়লে ভিতরে থাকা একা হাসিবুল দরজা খোলে দিলে চার থেকে পাঁচজন ভিতরে প্রবেশ কোন কিছু বুঝে ওঠার আগেই ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তার চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। ওই যুবকের অবস্থা আশঙ্কাজনক হলে রোববার তাকে ঢাকায় পাঠানো হয়।

এ ঘটনার খবর পেয়ে রাতেই তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ তরফদারের নেতৃত্বে এসআই দীপংকর, পাপেল রায় ও সুজন সেন ঘটনাস্থল পরিশর্দন করেছেন। এই ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ তরফদার জানান, ওই দুষ্কৃতিকারীদের আইনের আওতায় আনা হবে। এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *