বুধবার জানুয়ারি ২৭, ২০২১ || ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ক্যানসারের মধ্যেই এবার করোনায় আক্রান্ত কাদের

খবর২৪ডেস্ক

ক্যানসারের মধ্যেই এবার করোনায় আক্রান্ত হলেন অভিনেতা আবদুল কাদের। বর্তমানে তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন আছেন।

রোববার সন্ধ্যায় অভিনেতাকে ঢাকায় এনে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার পরীক্ষায় আজ সোমবার তার করোনা শনাক্ত হয়।

সোমবার সকালে আবদুল কাদেরের করোনার নমুনা সংগ্রহ করেন চিকিৎসকেরা। সন্ধ্যায় চিকিৎসকেরা কাদেরের পরিবারকে জানান, কাদের করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বিষয়টি জানার পর ভেঙে পড়েছেন তার পরিবারের সদস্যরা।

তার চিকিৎসা নিয়েও চিন্তিত হয়ে পড়েছে পরিবার। ১৫ ডিসেম্বর চেন্নাইয়ের একটি হাসপাতালে এই অভিনেতার ক্যানসার ধরা পড়ে। শারীরিক অবস্থা ভালো না থাকায় সেখানকার চিকিৎসকেরা তাকে কেমোথেরাপি দিতে পারেননি।

অভিনেতার পুত্রবধূ জাহিদা ইসলাম গণমাধ্যমকে বলেন, তারা ভেবেছিলেন, তার শ্বশুর একটু একটু করে ভালো হয়ে উঠবেন। কিন্তু করোনা ধরা পড়ায় তাদের দুশ্চিন্তা অনেক বেড়ে গেছে।

মুঠোফোনে কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, আগে বাবাকে সবাই মিলে যত্ন নিতে পারতাম। এখন বাবা শারীরিকভাবে দুর্বল। কীভাবে কোন চিকিৎসা হবে, বুঝতে পারছি না। একদিকে বাবার শরীরে রক্ত কমছে। বাবার জন্য সবাইকে দোয়া করতে বলবেন।

গতকাল পর্যন্ত তিনি করোনা নেগেটিভ ছিলেন। সকাল থেকেও এই অভিনেতার শরীর ভালো ছিলো। হঠাৎ করোনা পজিটিভ হওয়ায় অভিনেতা কাদেরের পরিবারের সদস্যরা চিকিৎসকদের অনুরোধ করেছেন, নমুনা নিয়ে আবারও যেন তার পরীক্ষা করানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *