বৃহস্পতিবার ডিসেম্বর ৩, ২০২০ || ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

কারা বাসে আগুন দিয়েছে তা বের করতে হবে : জি এম কাদের

খবর২৪ডেস্ক

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের আগুন সন্ত্রাস প্রতিরোধে সবাইকে ঐক্যবদ্ধ হতে আহ্বান জানিয়েছেন। ১২ নভেম্বর কারা বাসে আগুন দিয়েছে তা বের করতে হবে। কোনো মতেই দেশকে অস্থিতিশীল করতে দেয়া যাবে না।

শনিবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় মৎস্যজীবী পার্টির পরিচিতি ও মতবিনিময় সভায় তিনি এ সব কথা বলেন।

জি এম কাদের বলেন, আস্থা ও নিরাপত্তাহীনতার মাঝে মানুষের কাছে আস্থার রাজনৈতিক শক্তি হচ্ছে জাতীয় পার্টি। দেশের মানুষ চায় জাতীয় পার্টি আরো শক্তিশালী হয়ে মানুষের কল্যাণে দায়িত্ব গ্রহণ করুক। দেশের মানুষ অত্যান্ত আগ্রহ নিয়ে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। জাতীয় পার্টি বাংলাদেশের রাজনীতিতে প্রথম বা দ্বিতীয় শক্তি হিসেবে টিকে থাকতে চায়।

জাতীয় মৎস্যজীবী পার্টির সভাপতি আজাহার সরকারের সভাপতিত্বে এবং মীর সামসুল আলম লিপটনের পরিচালনায় মতবিনিময় সভায় আরো বক্তৃতা করেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু , প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব (রংপুর বিভাগ) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এবং প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব (চট্টগ্রাম বিভাগ) অ্যাড. মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া।

আজ জাতীয় পার্টির বনানী কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে শতাধিক নারী উদ্যোক্তা জাতীয় পার্টিতে যোগদান করেছেন। জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের যোগদানকারীদের স্বাগত জানিয়ে বক্তৃতা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *