সোমবার অক্টোবর ২৬, ২০২০ || ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

সন্ত্রাসীরা পোলিং এজেন্টদের হুমকি দিচ্ছে: সালাহউদ্দিন

খবর২৪ডেস্ক

সন্ত্রাসীদের দিয়ে ধানের শীষের পোলিং এজেন্ট ও দলীয় নেতা-কর্মীদের হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন ঢাকা-৫ উপনির্বাচনে বিএনপির প্রাথী সালাহউদ্দিন আহমেদ।

বৃহস্পতিবার রাজধানীর যাত্রাবাড়িতে নিজের নির্বাচনী কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

নির্বাচন কমিশনকে আবারো সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টির আহ্বান জানিয়ে সালাহউদ্দিন আহমেদ বলেন, সন্ত্রাসীদের দিয়ে আমার পোলিং এজেন্ট ও দলীয় নেতা-কমীদের হুমকি দেয়া হচ্ছে। তারা যেন বাড়ি-ঘরে থাকতে না পারে সেজন্য আওয়ামী সন্ত্রাসীরা ভয়ভীতি দেখাচ্ছে। গতরাতেও কদমতলী থানা এলাকাসহ বিভিন্ন এলাকায় গিয়ে সন্ত্রাসী বাহিনী নানা অপকর্ম করেছে। এই ঘটনায় বোঝা যায় যে, তারা সুষ্ঠু নির্বাচন চায় না। তারা সন্ত্রাসের মাধ্যমে আসন দখল করতে চায়।

ঢাকা-৫ আসনের ভোটার, পোলিং এজেন্ট, প্রধান নির্বাচনী এজেন্ট ও প্রার্থী হিসেবে নিজের নিরাপত্তা নিশ্চিতের জন্য কমিশনের কাছে দাবি জানান সালাহউদ্দিন। এবিষয়ে একাধিকার নির্বাচন কমিশন কার্যালয় ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে অভিযোগ দেয়া হয়েছে বলে জানান বিএনপি এই প্রার্থী।

ভোটারদের উদ্দেশ্যে করে তিনি বলেন, আপনারা নির্ভয়ে ভোট কেন্দ্রে আসুন। যাকে খুশি তাকে ভোট দিন। জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত আমরা আপনাদের সাথে আছি এবং থাকব- ইনশাল্লাহ। আমি এই এলাকার সন্তান। বাইরে থেকে এসে নির্বাচন করছি না। বিএনপির এই প্রার্থী বলেন, আওয়ামী লীগ প্রার্থী এই এলাকার বাসিন্দা না। উনি সূত্রাপুরের বাসিন্দা। উনি বহিরাগত হিসেবে এখানে নির্বাচন করছেন।

এক প্রশ্নের জবাবে সালাহউদ্দিন বলেন, আমার দলে কোনো কোন্দল নেই। দলের সব নেতাকর্মীরা ধানের শীষের পতাকা তলে ঐক্যবদ্ধ। বরং স্থানীয় আওয়ামী লীগ চারটি ভাগে বিভক্ত। ইতোমধ্যে বেশ কয়েকবার কোন্দলকে কেন্দ্র করে মারামারি হয়েছে। যা এলাকাবাসি জানেন।

সংবাদ সম্মেলনে তার নির্বাচনী প্রচারণায় গণমাধ্যমের সহযোগিতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আগামী ১৭ তারিখ নির্বাচনের দিন পর্যন্ত তা অব্যাহত রাখার আহবান জানান সালাহউদ্দিন।

সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *