সোমবার অক্টোবর ২৬, ২০২০ || ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

অপেক্ষায় রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবিকে

খবর২৪ডেস্ক

শ্রীলংকা অপেক্ষায় রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি)। মঙ্গলবারও কিছু জানায়নি তারা। কোনো জবাব আসেনি জয়সুরিয়াদের দেশ থেকে।

বিসিবি জবাবের অপেক্ষায়। এদিকে শ্রীলংকা সফর নিয়ে অনিশ্চয়তার মাঝেও বিসিবি নিজেদের কার্যক্রম ২৭ সেপ্টেম্বর পর্যন্ত চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

ওইদিনই ঢাকা ছাড়ার কথা বাংলাদেশ দলের। তবে পরিস্থিতি যা দাঁড়িয়েছে তাতে সফর যদি হয়ও, মুমিনুলদের ঢাকা ছাড়ার তারিখ পিছিয়ে যেতে পারে। শ্রীলংকা শেষতক কিছু না জানালে ভিন্ন চিন্তা করবে বিসিবি।

নিজেদের প্রস্তুত রাখতে প্রচুর অর্থ খরচে কোনো কার্পণ্য করছে না তারা। যাতে হঠাৎ সফর হলে যেন দলের প্রস্তুতি ঘাটতি না থাকে। এদিকে ক্রিকেটারদের প্রথম ধাপের করোনা পরীক্ষা শেষ হয়েছে কাল। দ্বিতীয়টি হবে শুক্রবার।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান সোমবার যুগান্তরকে বলেন, ‘আগের ছক অনুযায়ী আমরা এগোচ্ছি। সফর হবে ধরেই প্রস্তুত হচ্ছি। সফর এখনও অনিশ্চিত। আমরা পত্রপত্রিকায় এ সংক্রান্ত খবর পড়ছি। শ্রীলংকা ক্রিকেট বোর্ড থেকে আমাদের কিছুই জানানো হয়নি।’

তিনি বলেন, ‘আসলে শ্রীলংকার স্বাস্থ্য মন্ত্রণালয়ের অনড় অবস্থানের কারণেই হয়তো ওদের বোর্ড আমাদের কিছু জানাতে পারছে না। লংকান বোর্ডও ইতিবাচক কিছু আশা করছে। আমরা সফর হবে ধরে নিয়েই এগোচ্ছি। না হলে কিছু করার নেই। টাকা-পয়সা খরচ নিয়ে ভাবছি না। এটা আমাদের পরিকল্পনায় ছিল। আমরা ক্রিকেটারদের প্রস্তুত রাখছি।’

এদিকে শ্রীলংকার সানডে টাইমস পত্রিকার অনলাইন সংস্করণের খবর, স্বাস্থ্য মন্ত্রণালয়ের সবুজ সংকেত না পাওয়ায় লংকান প্রিমিয়ার লিগ (এলপিএল) স্থগিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *