বুধবার সেপ্টেম্বর ৩০, ২০২০ || ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

নানি মোটরসাইকেল কিনে না দেওয়ায়…

খবর২৪ডেস্ক

নেত্রকোনার মদনে প্রশান্ত দে (২০) নামে এক কলেজছাত্র নানীর সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকালে পৌরসদরের জাহাঙ্গীরপুর শ্যামলী রোডে নানা মৃত মাধব দত্তের বসত ঘরের আড়ার সঙ্গে গলায় দড়ি পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন।

প্রশান্ত নেত্রকোনার কেন্দুয়া উপজেলার নোয়াপাড়া গ্রামের নারায়ন দের ছেলে ও নেত্রকোনা আবু আব্বাস ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

পরিবার ও পুলিশ সূত্রে জানাযায়, প্রশান্ত দীর্ঘদিন ধরে মদন উপজেলায় পৌরসদরের শ্যামলী রোডে নানার বাসায় থেকে লেখাপড়া করে আসছে। নানি ও নাতি এ বাসায় বসবাস করতেন। এসময় প্রায়ই নানি মিনারানীকে মোটরসাইকেল কিনে দেওয়ার চাপ দিতেন প্রশান্ত। কিন্তু নানি রাজি না হওয়ায় রাগ করে বসত ঘরের জিনিসপত্র ভাঙচুর করতেন প্রশান্ত। সোমবার সকালেও এ নিয়ে নানির সঙ্গে কথা কাটাকাটি হয় তার। পরে নানি গরু নিয়ে গেলে বাড়ির সামনের জায়গায় গেলে প্রশান্ত ঘরের আড়ার সঙ্গে দড়ি দিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করেন। বিষয়টি টের পেয়ে প্রতিবেশীরা মদন থানায় খবর দিলে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনার মর্গে পাঠায়।

বিষয়টি নিশ্চিত করে মদন থানার এসআই আব্দুল হালিম বলেন, এ ঘটনায় মদন থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে প্রশান্ত মাদকাসক্ত। তিনি মোটরসাইকেল কেনার টাকার জন্য নানিকে প্রায়ই চাপ দিতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *