বৃহস্পতিবার অক্টোবর ১, ২০২০ || ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

তিতাসে নিখোঁজের ৪ দিন পর মিলল বৃদ্ধের অর্ধগলিত মরদেহ

খবর২৪ডেস্ক

কুমিল্লার তিতাসে নিখোঁজের ৪ দিন পর ছাপ্পর আলী (৮৫) নামের এক বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দৃপুরে উপজেলার ডাবুরভাঙ্গা গ্রামের একটি ঝোপ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

এলকাবাসী সুত্রে জানা গেছে,  শুক্রবার মাগরিব নামাজের পর ছাপ্পর আলী তার নিজ বাড়ি থেকে নিখোঁজ হন। অনেক খোঁজাখুজি করে তার সন্ধান না পেয়ে ছাপ্পর আলীর বড় ছেলে আব্দুল কাদির খোকন তিতাস থানায় একটি নিখোঁজ ডায়রি করেন এবং এলাকায় মাইকিং করেন। সোমবার সকালে মৃতের বড় ছেলে স্থানীয় লোকজন নিয়ে আবারও নিখোঁজ ছাপ্পর আলীকে খুঁজতে বের হন। এক পর্যায়ে একই গ্রামের আবুল হোসেনের বাগান বাড়ির ঝোপে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্ত্রের জন্য কুমিল্লা কলেজ মেডিকেল হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয় ইউপি সদস্য খলিল মিয়া বলেন, ছাপ্পর আলী নিখোঁজ হয়েছেন বলে শুনেছিলাম। দুপুরে তার মরদেহ আবুল হোসেনের বাগান বাড়ির ঝোপের মধ্যে পাওয়া গেছে।

তিতাস থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. শহিদুল ইসলাম হাওলাদার জানান, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে এটা হত্যা না অন্য কিছু তা জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *