বৃহস্পতিবার অক্টোবর ১, ২০২০ || ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বগুড়ায় পৃথক অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৫

খবর২৪ডেস্ক

মাদকবিরোধী অভিযান চালিয়ে ৩ নারীসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২৩০ বোতল ফেনসিডিল ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

শনিবার ও রোববার টানা দুইদিনের অভিযানে সদরের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ধলিহার এলাকার মোজাম্মেল হকের ছেলে জাকিরুল ইসলাম জনি (৩৩), হাকিমপুর উপজেলার মধ্য বাসুদেবপুর মাঠপাড়া গ্রামের মিনহাজ সরকারের ছেলে একরামুল (৪৩), একরামুলের স্ত্রী রেবেকা (৩৬), কোরবানের স্ত্রী রিমা (২৬) এবং জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর গ্রামের জাহিদুল ইসলামের স্ত্রী রুবিনা বেগম (৪০)।

বগুড়া জেলা গোয়েন্দা পলিশের (ডিবি) কার্যালয় সূত্রে জানা যায়, রোববার সকাল ১০টায় তাদের একটি টিম সদরের পিটিআই মোড় এলাকায় অভিযান চালায়। এ সময় ৩০ বোতল ফেনসিডিলসহ রুবিনা বেগমকে গ্রেপ্তার করা হয়।

এর আগে শনিবার দিবাগত রাত ৪টায় সদরের মাটিডালি বিমান মোড় এলাকায় অভিযানকালে সন্দেহ হলে একটি প্রাইভেটকারে তল্লাশি চালানো হয়। এ সময় প্রাইভেট কারের ড্রাইভারের সিটের পাশে বিশেষ কায়দায় রাখা ১৪০ বোতল ফেনসিডিলসহ জাকিরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

এদিকে ওইদিন রাত সাড়ে ৮টায় সদরের চারমাথা এলাকায় অভিযান চালিয়ে একটি হোটেলের সামনে থেকে ৬০ বোতল ফেনসিডিলসহ একরামুল, রেবেকা ও রিমাকে গ্রেপ্তার করা হয়।

বগুড়া জেলা গোয়েন্দা পলিশের (ডিবি) ওসি আছলাম আলী এ প্রতিবেদককে বলেন, গ্রেপ্তার পাচঁজনের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত ফেনসিডিল ও প্রাইভেটকার ডিবি কার্যলয়ে রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *