বুধবার সেপ্টেম্বর ৩০, ২০২০ || ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

এর আগে আমি কখনো সুইফটের গান শোনেনি : কানিয়ে ওয়েস্ট

খবর২৪ডেস্ক

সেই কষ্টদায়ক মুহুর্তটির কথা কি মনে আছে, যখন টেইল সুইফটের বিজয়ী বক্তৃতা দেয়ার সময় লাফিয়ে মঞ্চে উঠে বাঁধা দিয়ে ছিলেন কানিয়ে ওয়েস্ট?

১১ বছর পেছনে ফিরে যান, ওই বছর ভিডিও গানের জন্য এমটিভি মিউজিক ভিডিও অ্যাওয়ার্ড পেয়েছিলেন পপ তারকা টেইলর সুইফট। মাইক্রোফোন হাতে তিনি যখন পুরস্কার প্রাপ্তির প্রতিক্রিয়া ব্যক্ত করছিলেন ঠিক তখনই লাফিয়ে মঞ্চে উঠে কানিয়া ওয়েস্ট বলেছিলেন এই পুরস্কার বিয়ন্সের পাওয়া উচিত।

এখন এই রেপার বলছেন, ইশ্বর তাকে সেদিন প্রথম সারিতে বসিয়ে ছিলেন যেন তাৎক্ষনিকভাবে প্রতিবাদ করতে পারেন। তিনি বলেন, আমার কাছে তখন সুইফটের সুর অপরিচিত ছিল, সে বিয়ন্সের সিঙ্গেল লেডি ভিডিওকে পরাজিত করবে এটা ভাবতে পারিনি।

হলিউড লাইফের প্রতিবেদনে বলা হয়েছে, কানিয়ে ওয়েস্ট সম্প্রতি নিক কামনের সাথে ‘কাননের ক্লাস পডকাস্টে’ এই ঘটনাটি নিয়ে কথা বলেছেন । ঈশ্বর যদি না চাইতেন আমি সেদিন মঞ্চের সামনে থেকে দৌড়ে গিয়ে বিয়ন্সের গানকে সেরা বলতাম না। আমি হয়তো পেছনেই বসে থাকতাম।’

কানিয়ে ওয়েস্ট বলেন, টেইলর সুইফট যখন ‘ইউ বিলং উইথ মি’ গানের ভিডিওর জন্য পুরস্কৃত হলেন আমি তখন তাকে চিনতাম না। তিনি বলেন, তখন সুইফটকে এই পুস্কারের জন্য মনোনিত করাটা ছিল হাস্যকর। কারণ তখন আমি ওই মহিলার (টেলর) নামই শুনিনি, অন্যদিকে ‘সিঙ্গেল লেডিস’ গানটি ছিল যে কোনো সময়ের বিবেচনায় সেরা।’

সন্দেহ নেই যে ওই মুহুর্তটি টেলর সুইফটের ক্যারিয়ারে বেদনাদায়ক ঘটনা হিসেবে থেকে যাবে। ঘটনাটি তিনি একটি ডায়রিতে লিপিবদ্ধ করে ছিলেন। যা ২০১৯ সালে দ্বিতীয়বার পুরস্কার পাওয়ার পর পূনরায় মনে করেছিলেন।

সূত্র : কইমই ডট কম
.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *