সোমবার আগস্ট ১০, ২০২০ || ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

হার্লিকে এখনও মিস করেন ওয়ার্ন!

খবর২৪ডেস্ক

অস্ট্রেলিয়ার কিংবদন্তি শেন ওয়ার্নের জীবনে উইকেট ও নারীর সংখ্যা নেহাতই কম নয়। তন্মধ্যে অন্যতম ব্রিটিশ অভিনেত্রী লিজ হার্লি। ২০১০-১৩ সাল পর্যন্ত চুটিয়ে প্রেম করেন তারা। বছর তিনেক অতিক্রান্ত হতেই তাদের বিচ্ছেদ ঘটে। তবে এখনও সাবেক প্রেমিকাকে মিস করেন অজি লেগস্পিনার।

হার্লির সঙ্গে সেই বিচ্ছেদ নিয়ে ‘ব্যথিত’ ওয়ার্ন। তিনি বলেন, অনেক দিন হলো আমাদের ভালোবাসা চুকে গেছে। মধুর সম্পর্কটা শেষ হয়ে যাওয়ায় আমি ব্যথিত। এখনও তার প্রতি আমার যথেষ্ট টান রয়েছে। সে (অভিনেত্রী) মানুষ হিসেবে অসাধারণ।

ছয় মাস সম্পর্কের বয়সে অস্ট্রেলিয়ায় আসেন হার্লি। সেই সময় তাদের প্রেমকাহিনি নিয়ে গোটা বিশ্বে সাড়া পড়ে যায়। সেটিকে সার্কাসের সঙ্গে তুলনা করেছেন ওয়ার্ন।

তিনি বলেন, ওটা ছিল খেলাধুলার দুনিয়ার সঙ্গে হার্লির ভুবনের ঘটা করে সাক্ষাৎকার। শুরুতে আমার সন্তানদের সঙ্গে তাকে পরিচয় করিয়ে দিইনি। কারণ আমাদের সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে সন্দিহান ছিলাম। প্রেমের ছয় মাস পর আমার সন্তানদের সঙ্গে দেখা করতেই আসে সে। আর সেটি সার্কাসে পরিণত হয়।

অবশ্য হার্লি-ওয়ার্নের কারও হৃদয়ই ফাঁকা থাকেনি। পরে আবার পৃথকজনের সঙ্গে সম্পর্কে জড়ান এ জুটি। নতুন সম্পর্ক গড়া-বিচ্ছেদের খেলায় মাতেন তারা।

তথ্যসূত্র: দ্য সান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *