শুক্রবার জুন ৫, ২০২০ || ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

কানেরিয়ার সাথে এ কেমন আচরন পিসিবির!

খবর২৪ডেস্ক

বিশ্বজুড়ে করোনা ভাইরাসের কারনে সকল ধরনের খেলাধুলা বন্ধ। আইসিসি তাদের বিভিন্ন বাছাইপর্বের খেলা আগামী জুন মাস পর্যন্ত স্থগিত করেছে। আইপিএল পিছিয়েছে অনির্দিষ্টকালের জন্য। নেদারল্যান্ডস ক্রিকেট বোর্ডও তাদের এই সিজনের খেলা বাতিল করে দিয়েছে, বাতিল হওয়ার পথে আয়ারল্যান্ডের ক্রিকেটও এই বছরের জন্য । লম্বা সময় ক্রিকেট ভক্তদের জন্য থাকছেনা কোনো আন্তর্জাতিক ম্যাচ । তবে এরই মাঝে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনায় আসে পাকিস্তান ক্রিকেট বোর্ডের একটি পোল।
পাকিস্তান ক্রিকেট বোর্ড সম্প্রতি একটি পোলের আয়োজন করে তাদের টুইটারে পেইজে পাকিস্তানের টেস্ট খেলোয়াড়দের মাঝে সেরা জুটি বাছাইয়ের জন্য। সেই ভোটাভুটিতে ব্যাটসম্যান, বোলার, কিপার আলাদা আলাদা করে বিভিন্ন ক্যাটাগরিতে ভোট নেওয়া হচ্ছে জুটি বাছাইয়ের জন্য।

তবে খেলোয়াড় বাছাইয়ে প্রতি ক্যাটাগরিতেই নির্দিষ্ট সংখ্যক রান করা ও উইকেট পাওয়া খেলোয়াড়দেরই মনোনিত করা হচ্ছে ভোটিংয়ে। বিপত্তি দেখা দিলো সেরা স্পিনার বাছাইয়ের পোলেই। পাকিস্তান ক্রিকেট বোর্ড সেরা স্পিনার বাছাইয়ের জন্য ভোটে সবাইকে রাখলেও নাম রাখেনি দানিশ কানেরিয়ার। পাকিস্তানের হয়ে টেস্ট ক্রিকেটে স্পিনার হিসেবে সবচাইতে বেশি উইকেট দানিশ কানেরিয়ারই। তবে ভোটাভুটিতে তার নাম না থাকায় উঠেছে আলোচনা। স্পট ফিক্সিংয়ের জন্য কানেরিয়া শাস্তি পেয়েছেন ঠিক তবে এই স্পট ফিক্সিং তার তালিকা থেকে বাদ যাওয়ার কারণ হতে পারেনা। কেননা সরাসরি আন্তর্জাতিক ম্যাচে ফিক্সিং করেও মোহাম্মদ আমির, মোহাম্মদ আসিফ ও সালমান বাটের নাম তালিকায় দেওয়া হয়েছে ভোটাভুটির জন্য। তবে ইংল্যান্ডের ঘরোয়া লীগে স্পট ফিক্সিংয়ের জন্য কানেরিয়ার নাম নেই কেনো? ভোটাভুটিতে কানেরিয়ার নাম না থাকায় কানেরিয়া হতাশা প্রকাশ করেছেন। টুইট করে ভক্তদের উপর ছেড়ে দিয়েছেন সিদ্ধান্ত। কিছু ভক্তও তাকে সমর্থন করেছেন পিসিবির দ্বিমুখী আচরনের জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *