সোমবার আগস্ট ১০, ২০২০ || ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

আম্মুকে ইমিটিশেনের গহনা কিনে দিয়েছিলাম: অপূর্ব

খবর২৪ডেস্ক

জীবনের যেকোনো সাফল্যে মায়ের অবদান সীমাহীন। আর এই বিশ্বের ইতিহাসে যারা মহামানব বা মনিষী হিসেবে স্থান পেয়েছেন, তারা কখনোই নিজের মায়ের এই অবদানের জন্য কৃতজ্ঞতা জানাতে দ্বিধা করেননি।

আজ বিশ্ব মা দিবস। দিবসটি স্মরণ করে সাধারণ মানুষদের মত দেশের শোবিজ অঙ্গনের তারকারাও নিজেদের অনুভূতি ব্যক্ত করেছেন। মাকে নিয়ে নিজের অনুভূতির কথা জানালেন জনপ্রিয় নাট্যাভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।

তিনি বলেন, গত বহুবছর আমি টানা এতো বেশি ব্যস্ত ছিলাম যে, মায়ের সঙ্গে প্রাণখুলে কথা বলারও সুযোগ ছিল না আমার। কারণ সারাদিন শুটিং-এ থাকতাম। বাসায় ফিরে ক্লান্ত আমি কোনোরকম ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পড়তাম। আম্মুকে সময় দেয়া হতো না।

কিন্তু এই করোনায় লকডাউনের সময়টায় একটি সুবিধা হয়েছে যে, আম্মুকে সময় দিতে পারছি। এটা আমার জন্য সত্যিই অনেক বড় পাওয়া। শুধু আম্মুকেই নয়, পুরো পরিবারকেই আসলে সময় দিতে পারছি। জীবনের এই পরিবর্তনটা দরকার ছিল।

এখনো আমি যখন কাজের প্রয়োজনে ঘর থেকে বের হই আম্মু নিজের হাতে সকালে আমাকে চা বানিয়ে দেন। আমার জন্য আম্মু ‘গরবিনী মা সম্মাননা’ পেয়েছিলেন ২০১৬ সালে। সেটাও ছিল আমার জন্য অনেক বড় প্রাপ্তি।

আমার খুব মনে পড়ে আমি যখন অষ্টম শ্রেণীতে পড়ি তখন আমার টিউশনির টাকা দিয়ে আম্মুকে ইমিটিশেনের গহনা কিনে দিয়েছিলাম। সেটা পেয়ে আম্মুর উচ্ছ্বসিত সেই মুখটি এখনো আমার চোখে ভাসে। আম্মুর শতভাগ উৎসাহ অনুপ্রেরণায় আমি আজকের অপূর্ব। আমার সৌভাগ্য যে, আমি আমার আম্মুর পছন্দের স্ক্রিপ্টে অভিনয় করতে পারি। আমার আম্মুর জন্য সবাই দোয়া করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *