সোমবার আগস্ট ১০, ২০২০ || ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

‘কোয়াড ক্যামেরা ব্যাটারি কিং’ রিয়েলমি ৫আই এখন পিকাবু-তে

খবর২৪ডেস্ক

বিশ্বের দ্রুত বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আনুষ্ঠানিকভাবে ফেব্রুয়ারিতে বাংলাদেশের মোবাইল বাজারে প্রবেশ করে। প্রথমে টেক-ট্রেন্ডসেটার ব্র্যান্ডটি দুটি স্মার্টফোন সি২ এবং ৫আই উন্মোচন করে। মে’র ৭ তারিখ থেকে দেশের জনপ্রিয় অনলাইন শপ পিকাবুতে মাত্র ১২ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে রিয়েলমি ৫আই।

স্মার্টফোনের ক্রমবর্ধমান বাজারের সাথে পাল্লা দিয়ে রিয়েলমি ৫আই স্মার্টফোনটিতে প্রযুক্তি প্রেমী তরুণদের জন্য সকল রকমের সুবিধা যুক্ত করা হয়েছে। দীর্ঘ সাধারণ ছুটির মধ্যে কাজ বা বিনোদনে স্মার্টফোনের ব্যাবহার অনেক বেড়েছে। রিয়েলমি ৫আই-এ থাকা ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি দীর্ঘ সময়ের জন্য কাজে সর্বোচ্চ পারফর্মেন্সের পাশাপাশি দীর্ঘ সময় বিনোদনে ভূমিকা রাখবে। যেকোনো কাজে সেরা পারফর্মেন্স নিশ্চিত করবে ফোনটিতে থাকা ১১ ন্যানোমিটারের শক্তিশালী স্ন্যাপড্রাগন ৬৬৫ চিপসেট, যা দিবে ২.০ গিগাহার্টজ অপারেটিং গতি। চমৎকার স্মুথ গেমিং এর অন্য রয়েছে ৩য় জেনারেশনের কোয়ালকম এআই ইঞ্জিন। আর ফোনের পেছনে রয়েছে চমকপ্রদ কোয়াড ক্যামেরা যা দিয়ে খুব সহজেই আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল, পোর্ট্রেট, আল্ট্রাম্যাক্রো ফটোগ্রাফি করা যাবে। নাইটস্কেপ ২.০ এর সাহায্যে রাতের আঁধারেও ওয়াইড ছবি তোলা যাবে। আর অত্যাধুনিক ইমেজ স্ট্যাবিলাইজেশনে আরো স্থিতিশীল ভিডিও করা যাবে।

এ ব্যাপারে রিয়েলমি বাংলাদেশের ব্র্যান্ডিং ডিরেক্টর নিয়ন শি বলেন, ‘আমরা সবসময় প্রযুক্তি প্রেমী তরুণ প্রজন্মের সকল প্রযুক্তিগত চাহিদা পূরণের আধুনিক সব ফিচারের সমন্বয়ে ট্রেন্ডসেটিং সব স্মার্টফোন বাজারে নিয়ে আসছি। এর ফলে তরুণ প্রজন্মের সৃজনশীলতার আরো বিকাশ ঘটবে।’

টি রঙে মে’র ৭ তারিখ পিকাবুতে রিয়েলমি ৫আই স্মার্টফোনটি মাত্র ১২ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে। গ্রাহকরা ৫০০ টাকা ছাড় অথবা ৬ মাসের ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধা পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *