বুধবার এপ্রিল ১, ২০২০ || ১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

হাততালি দিয়ে ট্রলের মুখে বচ্চন পরিবার

খবর২৪ডেস্ক

মহামারী করোনাভাইরাস প্রতিরোধে গতকাল দেশ জুড়ে জনতা কারফিউর ডাক দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জানিয়েছিলেন, ওই দিন বিকেল ৫টায় চিকিৎসক, স্বাস্থ্যকর্মীদের মতো জরুরি পরিষেবার সঙ্গে যুক্তদের ধন্যবাদ জানাতে হাততালি দিতে বা ঘণ্টা বাজাতে বা সেই রকম কিছু করতে।

প্রধানমন্ত্রীর আর্জি মেনে, রবিবার ঘড়ির কাঁটায় বিকেল পাঁচটা বাজতেই ‘জলসার’ ছাদ থেকে সপরিবারে হাততালি দিয়েছিলেন অমিতাভ বচ্চন। ঘণ্টা বাজিয়েছিলেন ঐশ্বরিয়া রায়। সব ঠিকই ছিল, কিন্তু বিপত্তি বাঁধলো বচ্চন পরিবারের ‘ড্রেস কোড’। হাততালির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ট্রলে ছেয়ে গেল কমেন্ট সেকশন।

আরব সাগরের বুকে সূর্য অস্ত যেতে তখনও ঢের দেরি। মুম্বাইয়ের বাসভবনের ছাদে একে একে উপস্থিত হলেন অমিতাভ বচ্চন, ঐশ্বরিয়া-অভিষেক সহ গোটা বচ্চন পরিবার। সারা দেশের সঙ্গে ধন্যবাদ জানালেন, সেই সব মানুষদের, যাঁরা এই চরম দুঃসময়ে মানুষের সেবা করে যাচ্ছেন। কিন্তু অমিতাভ থেকে ঐশ্বর্য— সবাই পরেছিলেন সাদা রঙের পোশাক। আর তাতেই ‘অবাক’ নেটাগরিকদের একাংশ।

একজন লেখেন, “কিছুতেই বুঝতে পারছি না সবাই কেন সাদা রঙের পোশাক পরে রয়েছেন?” আর একজনের সরস বক্তব্য, “বচ্চন পরিবার কি ঘণ্টা বাজানোর জন্যও ড্রেসকোড মেনে চলেন?” যদিও এই সব ট্রলিংয়ের এখনও কোনও জবাব দেয়নি বচ্চন পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *