বৃহস্পতিবার এপ্রিল ১৯, ২০১৮ || ৬ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

‘খালেদা জিয়াকে আর কী সুবিধা দিতে হবে?’

খবর২৪ডেস্ক
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য কারাগারে আর কী কী সুবিধা চান দলটি-এমন প্রশ্ন রেখেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

সোমবার জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এই প্রশ্ন রাখেন।

হাছান মাহমুদ বলেন, জেল কোড অনুযায়ী জেলে কেউ এসি রুম পায় না। কিন্তু খালেদা জিয়া সেই সুবিধা পেয়েছেন। গৃহপরিচারিকা নিয়েছেন। তিনি কারাগারে সুস্থ আছেন। ভাল আছেন। এই বিশ্রামটা তার জন্য দরকার ছিল।

তিনি বলেন, খালেদা জিয়া অসুস্থ আছেন এমন খবরে সরকার তার চিকিৎসার ব্যবস্থা নিয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে নিয়ে তাকে চিকিৎসার ব্যবস্থা করেছে। সেখানে চিকিৎসরা বোর্ড বসে বলেছেন তার যটুকু অসুস্থতা আছে তার জন্য তাকে বিদেশে নেওয়ার কোনো দরকার নেই। এমনকি যেদিন তাকে মেডিক্যালে আনা হয়েছিল সেদিন সবাই দেখেছে তিনি সুস্থ আছেন, ভাল আছেন। কিন্তু বিএনপির নেতারা এ নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন। দেশের মানুষকে বিভ্রান্তি করার চেষ্টা করছেন।

বৈশাখী অনুষ্ঠানের মধ্যে কেউ কেউ ধর্মকে টেনে আনেন বলে উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, কেউ কেউ সংস্কৃতির মধ্যে মাঝে মাঝে ধর্মকে ডেকে আনে। ধর্ম ধর্মের জায়গায়, আর সংস্কৃতি সংস্কৃতির জায়গায়। যারা সংস্কৃতিকে ধর্মের মাঝে টেনে আনে তারা দেশকে বিভক্ত করতে চায়। এর পেছেনে কাজ করছে বিএনপি-জামায়াত।

পয়লা বৈশাখের বিএনপির অফিসের সামনে যে অনুষ্ঠানের আয়োজন করেছিল তাতে দেশীয় সংস্কৃতির চেয়ে বিজাতি সংস্কৃতি বেশি প্রধান্য পেয়েছিল বলেও অভিযোগ করেন আওয়ামী লীগের এই মুখপাত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *