বৃহস্পতিবার এপ্রিল ১৯, ২০১৮ || ৬ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

‘সরকারের উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে’

খবর২৪ডেস্ক
স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বাঙালি জাতির জন্য এবারের বাংলা নববর্ষ অত্যন্ত গুরুত্বপূর্ণ, কারণ এ বছরেই হবে জাতীয় নির্বাচন। তাই সরকারের উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।

আজ শনিবার ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজ ক্যাম্পাসে বর্ষবরণ -১৪২৫ ও বৈশাখী মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

তিনি বলেন,বাঙালি সংস্কৃতি ও মুক্তিযুদ্ধের চেতনা বাঁচিয়ে রাখার জন্য স্বাধীনতার স্ব-পক্ষের শক্তিকে পুনরায় ক্ষমতায় আনার বিকল্প নেই। বাঙালি সংস্কৃতি চর্চার পাশাপাশি মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিতে সবাইকে দৃঢ় প্রত্যয়ী হয়ে কাজ করারও আহ্বান জানান মন্ত্রী।

জেলা প্রশাাসক উম্মে সালমা তানজিয়া, জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, পুলিশ সুপার জাকির হোসেন খান, ফরিদপুরের পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু, সদর উপজেলার চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এলজিআরডি মন্ত্রী বলেন, বর্তমান সরকারের উন্নয়ন ও মুক্তিযুদ্ধে চেতনার বার্তা ঘরে ঘরে পৌঁছে দেওয়ার পাশাপাশি মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ার প্রত্যয় নিয়ে সবাইকে নতুন উদ্যমে কাজ করতে হবে। সকলে মিলে জাতিকে উন্নয়নের পথে এগিয়ে নিতে হবে।

খন্দকার মোশাররফ সকলকে ঐক্যবদ্ধ থেকে দেশকে এগিয়ে নেওয়ার কাজে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করারও আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *