বৃহস্পতিবার এপ্রিল ১৯, ২০১৮ || ৬ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

আরেকটি ‘মুস্তাফিজ থ্রিলার’ দেখল আইপিএল

খবর২৪ডেস্ক
গত ম্যাচে সাবেক দল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ১৯তম ওভারে বোলিংয়ে এসে ম্যাজিক দেখিয়েছিলেন মুস্তাফিজুর রহমান। তার ওপর আস্থা আরও বেড়ে গেছে মুম্বাই অধিনায়ক রোহিত শর্মার। যে কারণে শেষ ওভারে বল তুলে দিয়েছিলেন তার হাতে। প্রথম দুই বলে ম্যাচ সমতায় এলেও ৭ উইকেটের ‘থ্রিলিং’ জয়ের জন্য শেষ বল পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে গৌতম গম্ভীরের দলকে।

আগে ব্যাট করে ১৯৪ রানের পাহাড় গড়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স। জেসন রয়ের ৫৩ বলে অপরাজিত ৯১ রান আর ঋষভ পন্টের ২৫ বলে ৪৭ রানের ইনিংসে ভর করে জয়ের খুব কাছাকাছি পৌঁছে যায় দিল্লি। শেষ ওভারে দরকার ছিল ১১ রান।

রোহিত চোখ বুজে বল তুলে দেন মুস্তাফিজের হাতে। কিন্তু জেসন রয়ের সামনে প্রথম দুই বলে চার-ছক্কা হজম করতে হয় দ্য ফিজকে। অবিশ্বাস্য হলেও সত্য যে পরের তিন বল ডট দেন মুস্তাফিজ! তবে শেষ বলে ১ রান নিয়ে দলকে জয়ের বন্দরে নিয়ে যান জেসন রয়।

এর আগে টসে হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৯৪ রান তোলে মুম্বাই ইন্ডিয়ানস। সূর্যকুমার যাদব ৩২ বলে ৫৩ রান করেন। এছাড়া এভিন লুইস ২৮ বলে ৪৮, ইশান কিশান ২৩ বলে ৪৪ আর অধিনায়ক রোহিত শর্মা ১৮ রান করেন। বোলিংয়ে নেমে মুস্তাফিজ ৪ ওভারে ৬.২৫ ইকনোমিতে ২৫ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *