বৃহস্পতিবার এপ্রিল ১৯, ২০১৮ || ৬ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

গেইলকে ‘দুধভাত’ হিসেবে রেখেছে পাঞ্জাব?

খবর২৪ডেস্ক
টি-টোয়েন্টির ‘ইউনিভার্স বস’ হিসেবে খ্যাত তিনি। তিন মাস আগেও বিপিএলে খেলতে এসে তাণ্ডবলীলা চালিয়েছেন। দুর্দান্ত ব্যাটিংয়ে শিরোপা জিতিয়েছেন রংপুর রাইডার্সকে। কিন্তু বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগ আইপিএলে এবার তাকে পাত্তাই দেওয়া হচ্ছে না! নিলামেও কেউ কিনতে চায়নি ক্যারিবীয় দানবকে। শেষ পর্যন্ত তিনি দল পেলেও এখনও মাঠেই নামা হয়নি!

আইপিএলের একাদশ আসরের নিলামে কোনো দলই আগ্রহ দেখায়নি গেইলকে নিয়ে। শেষ পর্যন্ত অনেক কম দামেই গেইলকে কিনে নেয় প্রীতি জিনতার দল কিংস ইলেভেন পাঞ্জাব। দলের নেতৃত্বে আছেন লোকেশ রাহুল। নিজেদের প্রথম ম্যাচ জিতে আজ বিরাট কোহলির ব্যাঙ্গালুরুর বিপক্ষে খেলছে পাঞ্জাব। কিন্তু আশ্চর্য হলেও সত্য যে, এই দুই ম্যাচে পাঞ্জাব একাদশে নেই ক্যারিবীয় দানব!

গেইলের এই না থাকা নিয়ে দেশটির মিডিয়া আর সোশ্যাল সাইটে সমালোচনা হচ্ছে। বলা হচ্ছে, গেইল কি এতই ফুরিয়ে গেছেন যে তাকে ডাগ আউটে বসিয়ে রাখতে হবে? আবার কেউ বলছেন গেইলকে বসিয়ে রাখা হচ্ছে গুরুত্বপূর্ণ ম্যাচের জন্য। তবে এই যুক্তি গেইলভক্তদের কাছে হালে পানি পাচ্ছে না। পাঞ্জাব ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকেও নেই কোনো বিবৃতি। গেইল ছাড়া আজ কোহলিদের বিপক্ষে ১৯.২ ওভারে ১৫৫ রানে অল-আউট হয়েছে দলটি। সর্বোচ্চ ৪৭ রান করেছেন লোকেশ রাহুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *