সোমবার ফেব্রুয়ারি ১৯, ২০১৮ || ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

প্রথম টি-টোয়েন্টিতে তামিম-মুশফিককে নিয়ে অনিশ্চয়তা

খবর২৪ডেস্ক
অধিনায়ক সাকিব আল হাসানকে আগেই হারিয়েছে বাংলাদেশ দল। এবার শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে অনিশ্চয়তা তৈরি হয়েছে ওপেনার তামিম ইকবাল ও মুশফিকুর রহিমকে নিয়েও। দুজনই হাতে চোট পেয়েছেন। চোটটা বড় না হলেও এখনও খেলার অবস্থায় নেই।

গত সোমবার বিকেল আঙুলে চোট পেয়েছিলেন তামিম। গতকাল ব্যাটিং অনুশীলনের সময় ফের বাঁ হাতের পেশিতে ব্যথা পান। আজ তামিম নিজেই হাতটা দেখিয়েছেন। দেখা যায় পেশি অনেকটা ফুলে আছে, যেখানে টেপ পেঁচিয়ে রাখা হয়েছে। এ অবস্থায় কালকের ম্যাচে তামিমেরর খেলার সম্ভাবনা খুবই কম। তামিমকে নিয়ে শঙ্কার মধ্যেই চোট পেলেন মুশফিকও। অনুশীলনের সময় কবজিতে ব্যথা পান তিনি। এই দুজনকে নিয়ে তামিম-মুশফিককে নিয়ে অনিশ্চয়তা তৈরি হওয়ায় মোহাম্মদ মিঠুনকে ডাকা হয়েছে দলে।

সাকিবের পর তামিম-মুশফিককে না পাওয়া গেলে তা হবে বাংলাদেশের জন্য বড় হতাশার কারণ। তাই এই ম্যাচে দায়িত্বপ্রাপ্ত অধিনায়ক এই দুজনের জন্য শেষ পর্যন্ত অপেক্ষা করতে চান। আজ দুপুরে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে দুজনের খেলার ব্যাপারে আশা প্রকাশ করে বলেন, ‘এখনো আমরা সেরা একাদশের জন্য অপেক্ষা করছি। আমরা কালকে পর্যন্ত অপেক্ষা করব। আশা করি, ওদের দুজনকেই প্রথম ম্যাচে আমরা পাব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *