সোমবার ফেব্রুয়ারি ১৯, ২০১৮ || ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

আমার চেহারা খারাপ, মন পরিস্কার : মিশা সওদাগার

খবর২৪ডেস্ক
‘আমার চেহারাটা খারাপ হলেও মনটা পরিস্কার, আমার ব্যবহার খারাপ হলেও নিয়ত ভালো’ কথাগুলো জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগারের।

আজ রাজধানীর এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতি ও ঢাকা সিটি করপোরেশন (উত্তর) যৌথভাবে পরিস্কার পরিচ্ছন্ন অভিযানের আয়োজন করে। অভিযান শেষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় মিশ সওদাগার পরিস্কার পরিচ্ছন্না বিষয়ে নিয়ে নানা কথা বলেন।

মিশা বলেন, পরিস্কার পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ। পরিস্কার পরিচ্ছন্নতার এই কর্মসূচিতে যারা এসেছেন যারা তাঁদের সবাইকে ধন্যবাদ। আমি ডাকলেই চলে আসেন তারা। এই যে এই অনুষ্ঠানে এতোজন উপস্থিত হয়েছে যে বসার জায়গা সবাইকে দিতে পারছি না। এটা ভালো লাগছে।

নতুন তারকাদের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, আমরা সব সময় ডাকলেই কাছে পাই আমার সামনে বসে আছেন অধরা,বিপাশা,শিপন তাদেরকে আমার পক্ষ থেকে ধন্যবাদ। ইমন, নিরবকে তো আমি মনেপ্রাণে ভালোবাসি, তাদেরকে সবসময় কাছে পাই। সকলের সম্মিলিত প্রচেষ্টা আমাদের লক্ষ্যে পৌঁছাতে সহায়তা করবে।

এফডিসির পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন ঢাকা উ. মেয়র প্রার্থী আতিকুল ইসলাম, সিটি কর্পোরেশনের সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট এর ডিজি কমোডোর আব্দুর রাজ্জাকসহ সিটি কর্পোরেশনের কর্মকর্তারা।

এছাড়াও আই আয়োজনে উপস্থিত ছিলেন, চিত্রনায়ক রুবেল, খল অভিনেতা মিশা সওদাগর, ডিপজল, শাহনূর, রোজিনা, নূতন। নতুন চিত্রশিল্পীদের মধ্যে ছিলেন বিপাশা কবির, জয় চৌধুরী, অধরা খান, নাদিম, শান প্রমুখ। অন্যদিকে পরিচালকদের মধ্যে এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন পরিচালক মুশফিকুর রহমান গুলজার, শাহ আলম কিরণ এবং গাজী মাহবুব প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *