সোমবার ফেব্রুয়ারি ১৯, ২০১৮ || ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

বিএনপি এখন শূন্য কলসীর মতো বাজছে : রাশেদ খান মেনন

খবর২৪ডেস্ক
ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, বিএনপি এখন শূন্য কলসীর মতো বাজছে। নেত্রীর জন্য কাঁন্নাকাটি ছাড়া তাদের আর কিছুই করার নেই। জনগণের ঘৃণা নিয়ে তারা ইতিহাসের আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হতে হবে।

মঙ্গলবার পার্টির পলিটব্যুরোর সদস্য ও শ্রমিক নেতা হাফিজুর রহমান ভুঁইয়ার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলা ওয়ার্কার্স পার্টির আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন। ফুলতলা উপজেলা সদরের স্বাধীনতা চত্বরে এ জনসভার আয়োজন করা হয়।

জনসভায় মেনন বলেন, বিএনপি দুর্নীতি, দুর্বৃত্তপনা ও সম্প্রদায়িকতা রাজনীতির প্রধান ধারায় পরিণত করেছিল। তাদের শাসনামলে দেশ দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিল। খালেদা-তারেক দেশের বাইরে মিলিয়ন মিলিয়ন অর্থ পাচার করেছে। অথচ তাদের ক্ষুদ্র দুর্নীতির অভিযোগে সাজা হওয়ায় গেল গেল রব উঠেছে। এক শ্রেণির কথিত বামরা তাদের সুরে সুর মিলিয়েছে। খালেদার সাজার পিছনে রাজনৈতিক দুরভিসন্ধী দেখছে। পত্র-পত্রিকা ও চ্যানেলগুলো তাকে নির্দোষ বানানোর প্রচার চালাচ্ছে।

ওয়ার্কার্স পার্টির ভারপ্রাপ্ত জেলা সভাপতি শেখ সহিদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় জনসভায় বক্তৃতা করেন পার্টির পলিটব্যুরোর সদস্য প্রফেসর ড. সুশান্ত দাস, মোস্তফা লুৎফুল্লাহ এমপি, দিপংকর সাহা দীপু, ফুলতলা উপজেলা চেয়ারম্যান আকরাম হোসেন, ফেরদৌস আহমেদ ভুঁইয়া, আনসার আলী মোল্লা, নওশের গাজী, শ্রমিক নেতা মনির আহমেদ, যুবমৈত্রীর জেলা যুবমেত্রীর সভাপতি রেজোয়ান হোসেন রাজা, ছাত্রমৈত্রী নেতা রিয়াদ হাসান তপু, ইউপি চেয়ারম্যান শিপলু ভুঁইয়া, কমরেড হাফিজুর রহমানের বড় ছেলে আহসানুর হাফিজ বিপুল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *