সোমবার ফেব্রুয়ারি ১৯, ২০১৮ || ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

ত্রিশ মিনিটে দুই কোটি টাকা!

খবর২৪ডেস্ক
মাত্র ৩০ মিনিটের জন্যই নাকি তিনি পেয়ে যেতেন দুই কোটি টাকা। আর কাজ বলতে শুধু হাসি মুখে লোকের সঙ্গে গল্প করা। কিন্তু সেই কাজটাও এক মুহূর্তও না ভেবেই বাতিল করে দিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। কারণ হিসেবে এই অভিনেতা জানালেন, তিনি একটা কাজ করতে করতে কখনই আরেকটা কাজে হাত দেন না। তাতে নাকি তার মনসংযোগ নষ্ট হয়ে যায়। আর তাই তিনি যখন যেটা করেন, সেটাই মন দিয়ে আগে শেষ করার চেষ্টা করেন। আর তারপর পরবর্তী কাজ নিয়ে ভাবনাচিন্তা শুরু করেন।

‘পদ্মাবত’ মুক্তি পাওয়ার পর থেকে গোটা বলিউড ইন্ডাস্ট্রি জুড়েই তাঁকে নিয়ে পরে গিয়েছে হইচই। সকলের মুখে মুখে এখন একটাই কথা, খানদের ছাপিয়ে তিনিই নাকি বর্তমানে বলিউডের সেরা। কিন্তু যাকে নিয়ে এত হইচই তিনি নিজের এই উত্থান নিয়ে মোটেই ভাবিত নন। বরং ‘পদ্মাবত’ মুক্তি পাওয়ার পরই, তিনি আবার মন দিয়েছেন জোয়া আখতার পরিচালিত তাঁর পরবর্তী ছবি ‘গাল্লি বয়’-এর শুটিংয়ে। কয়েকদিন আগে সেই ছবির ফার্স্ট লুকও তিনি প্রকাশ করেছিলেন তাঁর টুইটার পেজ-এ। এমনকি এই ছবি নিয়ে তিনি এতটাই উত্তেজিত যে এই কয়েকদিনের মধ্যেই ‘পদ্মাবত’-এর আলাউদ্দিন খিলজি থেকে চেহারা, পোশাক, হাবেভাবে তিনি হয়ে উঠেছেন ‘গাল্লি বয়’-এর চরিত্রটি। সেই ছবিও তিনি নিজের টুইটার পেজ-এ কয়েকদিন আগেই শেয়ার করেছেন। এত কিছু তো হল, কিন্তু জানেন কোন সেই প্রজেক্ট যার জন্য মাত্র ৩০ মিনিটেই রনবীর পেয়ে যেতেন ২ কোটি টাকা?

সূত্রের খবর, কয়েকদিন আগেই একটি সংস্থা একটি বিয়ের অনুষ্ঠানে ৩০ মিনিট থাকার জন্য রনবীরকে ২ কোটি টাকা দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু প্রস্তাবটি রনবীরের সেক্রেটারি মারফত রনবীরের কানে পৌঁছানো মাত্রই তিনি এটি নাকচ করে দেন এবং তিনি সরাসরি জানিয়েও দিয়েছেন যতদিন না ‘গাল্লি বয়’-এর শুটিং শেষ হবে, ততদিন তিনি অন্য কোনও কাজে হাত দেবেন না।

সূত্রের খবর, বর্তমানে রনবীর এবং দীপিকা নাকি প্রতিটি সিনেমার জন্য প্রায় ১৩ কোটি টাকা করে পারিশ্রমিক নেন। আর ‘গাল্লি বয়’-এর কাজ শেষ হলেই তিনি নাকি কপিল দেব-র জীবনী নিয়ে তৈরি একটি সিনেমার কাজে হাত দেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *