শুক্রবার এপ্রিল ২০, ২০১৮ || ৭ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

দুই ওয়েব সিরিজে ৮ অভিনয়শিল্পী

খবর২৪ডেস্ক
এ সময়ে নাটক-টেলিছবির ব্যস্ত অভিনয়শিল্পী তৌসিফ মাহবুব, সাফা কবির, মিশু সাব্বির, নাদিয়া মিম, তামিম মৃধা, তাসনুভা তিশা, সৌভিক আহমেদ ও শামীম হাসান সরকার। সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলছেন তারা। তাইতো টিভি নাটকের পাশাপাশি অভিনয় করছেন বিভিন্ন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মের জন্য।

বাংলাঢোলের প্রযোজনায় পৃথক দুটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন এই আট জনপ্রিয় অভিনয়শিল্পী। ‘এ জার্নি বাই লাভ’ ও ‘ফ্রেন্ডস’ শিরোনামের ওয়েব সিরিজ দুটি তৈরি করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ১২ ফেব্রুয়ারি থেকে এগুলো উপভোগ করা যাচ্ছে যথাক্রমে রবিস্ক্রিন ও এয়ারটেল স্ক্রিন এবং বাংলাফ্লিক্সে।

এ সময়ের এক জোড়া তরুণ-তরুণীর প্রেম, খুনসুঁটি আর প্রাত্যহিক ঘটনা নিয়ে তৈরি হয়েছে ওয়েব সিরিজ ‘এ জার্নি বাই লাভ’। এতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, সাফা কবির প্রমুখ।

দুটি মনের গভীর যোগাযোগের স্বর্গীয় নাম ‘বন্ধুত্ব’। যার সঙ্গে অনায়াসে সুখ-দুঃখ ভাগাভাগি করা যায়, সেই বন্ধু। এমনই কয়েকজন উরাধুরা বন্ধুর কাহিনি বলা হয়েছে ওয়েব সিরিজ ‘ফ্রেন্ডস’-এ। অভিনয় করেছেন মিশু সাব্বির, নাদিয়া মিম, তামিম মৃধা, তাসনুভা তিশা, সৌভিক আহমেদ, শামীম হাসান সরকারসহ আরও অনেকে।

দুটি ওয়েব সিরিজ প্রসঙ্গে নির্মাতা রাজ বলেন, ‘সময়ের সঙ্গে সঙ্গে পাল্টে যাচ্ছে বিনোদন মাধ্যম। ওয়েব সিরিজের প্রতি আকৃষ্ট হচ্ছেন সবাই। দুটি সুন্দর ও সুস্থধারার ওয়েব সিরিজ দেখার জন্য দর্শককে আহবান করছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *