সোমবার ফেব্রুয়ারি ১৯, ২০১৮ || ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

দুর্গম তিস্তার চরে শুটিংয়ে রাইমা সেন ও জাহিদ হাসান

খবর২৪ডেস্ক
খ্যাতনামা লেখক আবুল বাশারের উপন্যাস ‘ভোরের প্রসূতি’-র প্রেক্ষাপটকে নির্মিত হচ্ছে ‘সিতারা’ ছবিটি। পশ্চিমবঙ্গের কোচবিহারের প্রত্যন্ত মেখলিগঞ্জের বিস্তীর্ণ এলাকায় ছবির শুটিং শুরু করেছেন পরিচালক আশিস রায়।

ছবিতে সিতারা চরিত্রে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী রাইমা সেন। আর তার সঙ্গে দেখা যাবে বাংলাদেশের তুমুল জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান ও ফজলুর রহমান বাবুকে। জাহিদ হাসান রাইমার প্রেমিক ও ফজলুর রহমান বাবু তার স্বামীর চরিত্রে অভিনয় করবেন। শুধু তাই নয় ছবিতে বাবু চোরাচালান গ্রুপের সদস্য যে কি না সীমান্ত এলাকার চোরাচালানের সঙ্গে যুক্ত থাকবে। ভারত-বাংলাদেশের সীমান্তের নানা ঘটনা পর্দায় ফুটিয়ে তোলা হবে। দেখানো হবে সেখানকার এক নারীর লড়াইয়ের কাহিনীও।

৪ ফেব্রুয়ারি থেকেই মেখলিগঞ্জে দুর্গম তিস্তার চরে ঘাঁটি করে ওই ছবির শুটিং করছেন পরিচালক আশিস রায়। সেখানে ইতোমধ্যেই শুটিংয়ে অংশ নিয়েছে জাহিদ হাসান ও রাইমা সেন। তাদের অভিনীত একটি দৃশ্যর ছবি ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝর তুলেছে। ছবিটিতে একটি দৃশ্যে অভিনয় করবেন কোচবিহার পৌরসভার চেয়ারম্যান ভূষণ সিংহ। ছবিতে বাংলাদেশ থেকে আরও অভিনয় করবেন শাহেদ আলী সুজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *