শনিবার জানুয়ারি ২০, ২০১৮ || ৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

ঢেকে দেওয়া হচ্ছে দীপিকার খোলা পেট!

খবর২৪ডেস্ক
শুরুতে শিরোনাম ছিল ‘পদ্মাবতী’। বিভিন্ন আন্দোলন ও বিক্ষোভের মুখে পড়ার পর সিনেমা মুক্তি দিতে তা পরিবর্তন করে রাখা হয় ‘পদ্মাবত’। এরপর প্রায় ৩০০টি দৃশ্যেও পরিবর্তন আনতে বলা হয় সেন্সর বোর্ডের পক্ষ থেকে। সব আদেশ মাথা পেতে মেনে নেয়ার পর আবারও আপত্তি তোলা হলো। এবারের বিষয় সিনেমার নায়িকা দীপিকা পাড়ুকোনের খোলা পেট। সেন্সর বোর্ডই তুলেছে এ আপত্তি।

‘ঘুমর’ শিরোনামের গানে নাচার সময় দীপিকার পেটের ঝলক দেখা গেছে। এই দৃশ্য নিয়েই আপত্তি তোলে কর্ণি সেনারা। সেই একই জায়গায় আপত্তি জানিয়েছে সেন্সর বোর্ডও। বোর্ড থেকে জানানো হয়েছে, রাজপুত রানির উন্মুক্ত পেট সিনেমার পর্দায় দেখানো অসম্মানজনক। রাজপুত রানি কখনও জনসম্মুখে এরকম পেট দেখিয়ে নাচতে পারেন না। তাই ছবির এই অংশটিকে বাদ দিতে হবে।

জানা গেছে, রানি ‘পদ্মাবতী’ চরিত্রে অভিনয় করা দীপিকার উন্মুক্ত পেট না দেখানোর জন্য সিনেমার পরিচালক ও প্রযোজককে তলব করে সেন্সর বোর্ড। তারা গানটি বাদ দিতে বলেন নির্মাতাদের। কিন্তু হঠাৎ করে গানের অংশটি বাদ দিলে সিনেমার কাহিনীতে ছন্দপতন ঘটবে বলে জানান পরিচালক সঞ্জয় লীলা বানসালি। আর তাই কম্পিউটার গ্রাফিক্সের সাহায্যে দীপিকার উন্মুক্ত পেট ঢেকে দেয়া হচ্ছে বলে জানালেন নির্মাতা।

এদিকে বহু জটিলতার পর অবশেষে ছবিটির মুক্তির দিনক্ষণ ঘোষণা হয়েছে। আসছে ২৬ জানুয়ারি ভারতের প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে দীপিকা, শহীদ কাপুর ও রণবীর সিং অভিনীত সিনেমা ‘পদ্মাবত’। একই দিনে মুক্তি পাবে অক্ষয় কুমার, রাধিকা আপ্তে ও সোনম কাপুর অভিনীত ‘প্যাডম্যান’ সিনেমাটিও।

সূত্র: ডেকান ক্রনিকল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *