শুক্রবার এপ্রিল ২০, ২০১৮ || ৭ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

বোল্ট ঝড়ে লণ্ডভণ্ড পাকিস্তান

খবর২৪ডেস্ক
ট্রেন্ট বোল্টের গতির কাছে ছিন্নভিন্ন হয়ে গেল পাকিস্তানের ব্যাটিং লাইন। শনিবার পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয়টিতে ২৫৮ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে মাত্র ৭৪ রানেই গুটিয়ে যায় পাকিস্তানের ইনিংস। এর ফলে দুই ম্যাচ বাকি থাকতেই সিরিজ জিতে নিল নিউজিল্যান্ড। নিউজিল্যান্ডের কাছে এই ম্যাচে পাকিস্তান হেরেছে ১৮৩ রানে।

ডানেডিনে আজ শনিবার টস জিতে ব্যাটিংয়ে নামে নিউজিল্যান্ড। কেন উইলিয়ামসন (৭৩) ও রস টেলরের (৫২) হাফসেঞ্চুরিতে নির্ধারিত ৫০ ওভারে নিউজিল্যান্ড অলআউট হয়েছিল ২৫৭ রানে।

জবাবে ব্যাটিংয়ে নেমে পাকিস্তান ওয়ানডেতে সবচেয়ে কম রানের রেকর্ডই প্রায় গড়তে যাচ্ছিল। ৩২ রানে ৮ উইকেট হারায় দলটি। সেই লজ্জার হাত থেকে পাকিস্তান শেষ পর্যন্ত ২৭.২ ওভারে অলআউট হয় ৭৪ রানে। বোল্ট একাই গুঁড়িয়ে দিয়েছেন পাকিস্তানকে। মাত্র ১৭ রান দিয়ে ৫ উইকেট তুলে নেন তিনি। এছাড়া কলিন মুনরো ১০ রানে ও লোকি ফার্গুসন ২৮ রানে দুটি করে উইকেট নেন।

মোহাম্মদ আমির (১৪) ও রুম্মান রইসের (১৬) রানের সুবাদে লজ্জার হাত থেকে রেহাই পেয়েছে পাকিস্তান। এরপরও এই স্কোর ওয়ানডেতে সর্বনিম্ন পাঁচ ইনিংসের মধ্যেই আছে। ৭৪ রানে অলআউট হওয়া পাকিস্তানের এটি যৌথভাবে চতুর্থ সর্বনিম্ন স্কোর। ৪৩ রানে গুটিয়ে যাওয়ার রেকর্ডও আছে তাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *