শুক্রবার এপ্রিল ২০, ২০১৮ || ৭ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে ভালো নির্বাচন হওয়া সম্ভব নয়’

খবর২৪ডেস্ক
বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু প্রধানমন্ত্রীর উদ্দেশে বলেছেন, আপনার নেতৃত্বে এদেশে ভালো নির্বাচন হওয়া সম্ভব নয়। আপনার বক্তব্যে আমরা জানতে পেরেছি, আপনার পদত্যাগ করা ছাড়া বাংলাদেশে সুষ্ঠু নির্বাচনের পথ নাই। সুতরাং রাস্তায় আন্দোলন নয়, আপনাকে পদত্যাগ করার জন্য সামনের দিনে কি আন্দোলন আসছে, সেটা আপনি কল্পনাও করতে পারবেন না।

আজ শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি ইউনূস মৃধাসহ সকল রাজবন্দির নি:শর্ত মুক্তির দাবি’ উপলক্ষে এ কর্মসূচির আয়োজন করে দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন।

শামসুজ্জামান দুদু সরকারের উদ্দেশে বলেন, প্রধানমন্ত্রীর বক্তব্য হতাশ ও ব্যর্থতার আর্তনাদের প্রকাশ বলে মনে হয়েছে। আপনার কি সাফল্য? অসংখ্য মানুষকে গুম ও খুন করছেন। তাদের আমরা খুঁজে পাচ্ছি না। চার হাজার কোটি টাকা বিদেশে পাচার হলো। কিন্তু এসব বিষয়ে আপনি কোনো কথা বলেননি।

তিনি আরো বলেন, পাঁচ জানুয়ারির নির্বাচন থেকে আপনি বের হয়ে আসবেন কি না? ভালো কোনো নির্বাচন দিবেন কি না? বিরোধী দলের সাথে আলোচনায় বসবেন কিনা? সে বিষয়ে আপনি স্পষ্ট করে কিছু বলেননি।

নেতাকর্মীদের মুক্তির দাবি জানিয়ে তিনি বলেন, জেল ভেঙ্গে আনবো এ কথা বলি না। তবে এমন পরিস্থিতি সৃষ্টি করবেন না, যাতে জেল ভেঙ্গে আনার প্রয়োজনীয়তা দেখা দেয়।

আয়োজক সংগঠনের সভাপতি রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে বিএনপির কেন্দ্রীয় কয়েকজন নেতা মানববন্ধনে অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *