শনিবার জানুয়ারি ২০, ২০১৮ || ৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

পাঁচ বছর পরে বাংলাদেশ উন্নত দেশের দিকে এগিয়ে যাবে

খবর২৪ডেস্ক
শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বর্তমান সরকার গ্রাম ভিত্তিক উন্নয়ন করে যাচ্ছেন। যে সমস্ত প্রকল্প হাতে নেওয়া হয়েছে, এগুলো বাস্তবায়ন করা হলে আগামী পাঁচ বছর পরে বাংলাদেশ উন্নত দেশের দিকে এগিয়ে যাবে। রাজধানীর মানুষ যেসব সুবিধা পাচ্ছে গ্রামের মানুষকেও সরকার অনুরূপ সুবিধা দিচ্ছে বলেও জানান তিনি। আজ শুক্রবার সকাল ১১টায় ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে গরিব, অসহায় ও দুস্থ শীতার্ত মানুষের মধ্যে ত্রাণের কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

সরকার জনগণের কল্যাণে কাজ করছে মন্তব্য করে শিল্পমন্ত্রী বলেন, পাকিস্তান আমলে বাঙালিরা কষ্টে ছিল, অভাবগ্রস্ত ছিল। দেশ স্বাধীন হওয়ার পরে বাংলাদেশের ভাগ্যের চাকা ঘুরিয়েছে বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান। তাকে হত্যার মধ্যে দিয়ে সেই অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করা হয়েছে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আবার ক্ষমতায় এসে জনগণের কল্যাণে কাজ করছে। নানা প্রকল্প সৃষ্টি করে মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করা হচ্ছে। এমনিভাবেই দেশ এগিয়ে যাচ্ছে।

সরকার জনগণের চাহিদা অনুযায়ী কাজ করছেন জানিয়ে মন্ত্রী বলেন, এখন সারা দেশে শীত পড়ছে। শীতার্ত মানুষের কথা চিন্তা করে শেখ হাসিনা শীত নিবারণের পোশাক দিচ্ছেন, কম্বল দিচ্ছেন।

ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, যুগ্ম সম্পাদক মোবারক হোসেন মল্লিক, জেলা আইনজীবী সমিতির সভাপতি আবদুল মান্নান রসুল ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতাহার মিয়া।

অনুষ্ঠানে চার হাজার ৬১২ জন গরিব, অসহায়, দুস্থ শীতার্তদের মধ্যে কম্বল তুলে দেন শিল্পমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *