শনিবার জানুয়ারি ২০, ২০১৮ || ৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

ক্যাটরিনার চেয়ে সুন্দরী তার বোন!

খবর২৪ডেস্ক
চলচ্চিত্র জগতে সুন্দর অভিনেত্রীদের কোনো ঘাটতি নেই। বলিউডে দীপিকা, প্রিয়াঙ্কার, কারিনা, ঐশ্বরিয়া এবং মাধুরীর মতো অসংখ্য নায়িকা আছে, যাদের সৌন্দর্যের কথা সারা বিশ্বে জুড়ে রয়েছে।

এই নায়িকাদের মধ্যে আরেকজন হলেন ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনা বলিউডের সবচেয়ে সুন্দর এবং বিখ্যাত অভিনেত্রীদের মধ্যে একজন। সালমান খান প্রথম তাকে ব্রেক দিয়েছিলেন।
ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ক্যাটরিনা তার বোনের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করেছেন। ক্যাটরিনার মতো, তার বোনও খুব সুন্দর। কয়েকজনের মতে ক্যাটরিনার চেয়ে তার বোন ইসাবেলকে আরো সুন্দর মনে করেন।

কিন্তু এটা বলা কঠিন ক্যাটরিনা বেশি সুন্দরী না তার বোন। খুব তাড়াতাড়ি ইসাবেলা বলিউডে পা রাখবেন। কিন্তু কখন সেটা বলা কঠিন।

রিপোর্ট অনুযায়ী, ক্যাটরিনার মতো সালমান থান তার বোন ইসাবেলার অভিনয় জীবন শুরু করতে সাহায্য করবেন। সাধারণত বহুজনকে সালমান খান বলিউডে লঞ্চ করেছেন।

২০০৩ সালে ক্যাটরিনা চলচ্চিত্র ‘বুম’ দিয়ে তাঁর অভিনয়ের জীবন শুরু করেছিলেন। যদিও এই সিনেমাটি বক্স অফিসে একটি ফ্লপ হিসাবে প্রমাণিত হয়। ক্যাটরিনার ক্যারিয়ারের গ্রাফ আপ করার ক্ষেত্রে সালমান খানের হাত রয়েছে।

তার প্রথম হিট ছবি ‘ম্যায়নে প্যার কিয়া’। এই সিনেমাটি পরিচালনা করেছিলেন ডেভিড ধাওয়ান। এই চলচ্চিত্রের পর, ক্যাটরিনার সফলতা আসতে থাকে। নমস্তে লন্ডন, পার্টনার, ওয়েলকাম এবং জিন্দগি না মিলিগি দোবারা মতো সিনেমায় অভিনয় করেছেন।

আজ ক্যাটরিনা বলিউডের এক নম্বর অভিনেত্রী এখন দেখার বিষয় ক্যাটরিনার মতো ইসাবেলেও বলিউডে জনপ্রিয় হতে পারেন কিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *