সোমবার জানুয়ারি ২২, ২০১৮ || ৯ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

জাদুকর মেসির নতুন স্টাইলের রহস্য

খবর২৪ডেস্ক
মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতে আবারও দেখা গেল তার জাদুকরী ফুটবল। চিরশত্রু রিয়াল মাদ্রিদের বিপক্ষে গোল করে জেতালেন বার্সেলোনাকে।

এতদিন মেসির গোল উদযাপনটা সাদামাটাই ছিল। কিন্তু শনিবার সন্ধ্যায় দেখা গেল অন্য আর্জেন্টাইন ফুটবল জাদুকরের অন্য রূপ। সান্তিয়াগো বার্নাব্যুতে দু হাত তুলে নিজের গোল উদযাপন করলেন মেসি।

রিয়ালের মাঠে মেসির উদযাপনটা একটু ব্যতিক্রমই হয় সাধারণত। গত মৌসুমে শেষ মুহূর্তে গোলের পর জার্সি তুলে ধরেছিলেন। এবার শনিবার রাতে ম্যাচের ৬৪তম মিনিটে পেনাল্টি থেকে গোল করার পর নতুন রূপে উদযাপন করলেন মেসি। গ্যালারির সামনে গিয়ে দর্শকদের সামনে কুর্নিশ করতে করতে প্রথমে একটা চুমু, তারপর আস্তে আস্তে দুহাত মাথার ওপরের দিকে দুদিকে উঁচিয়ে ধরলেন!

এমন দুর্দান্ত উদযাপনে দর্শকদেরকেই যেন প্রাপ্য সম্মানটা দিয়ে দিলেন মেসি। খেলা বলুন আর নাটক-গানই বলুন, দর্শকরাই তো সব। দর্শক না থাকলে তার বাঁ পায়ের জাদু দেখবে কে? আর্জেন্টাইন জাদুকর আরও একবার যেন সবাইকে মনে করিয়ে দিলেন সেই চিরন্তন সত্য কথাটি- দর্শকই ঈশ্বর।

শ্বাসরুদ্ধকর উত্তেজনার এই ম্যাচে গোল করেছেন মেসি-সুয়ারেস জুটি। অপর গোলটি করেন ভিদাল। ৩-০ ব্যবধানে জয়ের সুখস্মৃতি নিয়ে সান্তিয়াগো বার্নাব্যু থেকে বার্সেলোনায় ফিরে আর্নেস্তো ভালভের্দের শিষ্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *