শনিবার জানুয়ারি ২০, ২০১৮ || ৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

মেধাবী স্কুলছাত্র সৌমিক বাঁচতে চায়

খবর২৪ডেস্ক
মেধাবী স্কুলছাত্র সৌমিক সরদার বাঁচতে চায়। অসুস্থ দরিদ্র বাবার পক্ষে গুরুতর অসুস্থ সৌমিকের চিকিৎসার ব্যয়ভার বহন করা অসম্ভব।

তাই তার পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রীসহ সমাজের সবার কাছে সাহায্যের আবেদন জানানো হয়েছে।

খুলনা জেলার পাইকগাছা উপজেলার ভিলেজ পাইকগাছা গ্রামের সুভাষ সরদারের চতুর্থ শ্রেণিতে পড়ুয়া ছেলে সৌমিক দীর্ঘদিন হৃদরোগের যন্ত্রণায় ছটফট করছে। তার বাবা একজন প্রতিবন্ধী অসুস্থ ব্যক্তি। নিজের চিকিৎসা না করে ছেলেকে বাঁচানোর জন্য ছুটে চলেছেন বিভিন্ন জায়গায়। সহায় সম্পদ যা ছিল, তা বিক্রি করে দেশে সন্তানের চিকিৎসা করিয়েছেন। তাকে ভারতে ভালো চিকিৎসকের কাছে চিকিৎসা করাতে পারলে ভালো হওয়ার সম্ভবনা রয়েছে বলে একাধিক হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক পরামর্শ দিয়েছেন।

বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ অনুযায়ী প্রতিবন্ধী সুভাষ তার শেষ সম্বল বিক্রি করে ছেলে সৌমিককে ভারতে নিয়ে যান। কিন্তু অপারেশনের টাকা যোগাড় করতে না পারায় ছেলেকে নিয়ে বাড়িতে ফিরে আসতে হয়েছে তাকে। সৌমিকের অপারেশন করাতে প্রায় পাঁচ লাখ টাকার প্রয়োজন।

ভুক্তভোগী পরিবারসহ এলাকার সচেতনমহল মেধাবী ছাত্র সৌমিকের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীসহ সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করেছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা : সুভাষ সরদার, চলতি হিসাব নম্বর ৮৭২১, ইসলামী ব্যাংক, পাইকগাছা শাখা। অথবা বিকাশ নম্বর ০১৯২৫-৫৫৬৮৬৫।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *