শনিবার জানুয়ারি ২০, ২০১৮ || ৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

সুযোগ পেয়েও বাদ পড়লেন মালিঙ্গা!

খবর২৪ডেস্ক
রংপুর রাইডার্সের হয়ে বিপিএলের পঞ্চম আসরে খেলতে এসে কপাল খুলে গিয়েছিল শ্রীলঙ্কার বর্ষীয়ান পেস তারকা লাসিথ মালিঙ্গার। দীর্ঘদিন পর ডাক পেয়েছিলেন লঙ্কান টি-টোয়েন্টি স্কোয়াডে।

কিন্তু শেষ পর্যন্ত আশাহতই হতে হলো তাকে। ফিটনেস সমস্যার কারণ দেখিয়ে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ দেওয়া হলো এই গতি তারকাকে!
লঙ্কান বোর্ডের একটি সূত্র জানিয়েছে, মূলত তরুণ পেসারদের পরখ করার জন্যই ভারত সফরের দলে রাখা হয়নি মালিঙ্গাকে। বরং দুষ্মন্ত চামিরা, নুয়ান প্রদীপ ও বিশ্ব ফার্নান্দোরা রয়েছেন এই দলে। তাদের সাহায্য করবেন ৩ অল-রাউন্ডার থিসারা পেরেরা, অ্যাঞ্জেলো ম্যাথুজ ও দাসুন শানাকা।

ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই চোটে আক্রান্ত হয়েছিলেন মালিঙ্গা। ফেব্রুয়ারিতে দলে ফেরার পরে অক্টোবরে আবারও পাকিস্তানের বিপক্ষে ওয়ান ডে দল থেকে বাদ পড়েন তিনি। লাহোরে যেতে রাজি না হওয়ায় টি-টোয়েন্টি সিরিজের দল থেকেও বাদ পড়েন তিনি। ফিটনেস সমস্যার সঙ্গে তার বলের গতিও কমে যাওয়াটাও তাকে দলে না রাখার অন্যতম কারণ বলে মনে করা হচ্ছে।

এ দিকে ভারতের বিপক্ষে শেষ ওয়ান ডের আগে শ্রীলঙ্কা শিবিরে ভালো খবর হলো সুস্থ হয়ে উঠেছেন দলের অন্যতম প্রধান অল-রাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথুজ।

সম্ভবত রবিবারের ম্যাচে মাঠে নামবেন তিনি। গত ম্যাচে ব্যাট করার সময় পেশিতে টান পড়েছিল। শুক্রবার শ্রীলঙ্কার নেটে তাকে ব্যাট ও বল দুটোই করতে দেখা গেছে। তবে ভারতীয় দল এদিন কোনো অনুশীলন করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *