শনিবার জানুয়ারি ২০, ২০১৮ || ৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

বিএনপি জোট ক্ষমতায় এলে দেশ রক্তাক্ত জনপদে পরিণত হবে: মেনন

খবর২৪ডেস্ক
বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, ২০১৮ সালের নির্বাচন হবে অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচন। এই নির্বাচনে বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় এলে দেশ রক্তাক্ত জনপদে পরিণত হবে। যদিও খালেদা জিয়া বলছেন শেখ হাসিনাকে আমরা ক্ষমা করে দিয়েছি। কিন্তু জনগণ আপনাদের ক্ষমা করবে না। এই জণগণের নামে তারা রক্তপাত ঘটাবে। আবার ২০০১ সালের মতো বাংলা ভাই ও জঙ্গিবাদের উত্থান হবে।

আখচাষী নেতা শহীদ আব্দুস সালামের ২৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার নাটোরের লালপুর উপজেলার গোপালপুরে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, পালা বদলের অধিকার আপনাদের রয়েছে। কিন্তু খেয়াল রাখতে হবে কাদের হাতে ক্ষমতা তুলে দিচ্ছেন। আগামী সংসদ নির্বাচন একটি বড় পরীক্ষা। এদেশ গণতান্ত্রিকভাবে চলবে নাকি সন্ত্রাসের রাজ্য কায়েম হবে? মানুষের অর্থনৈতিক মুক্তির লড়াইয়ের জন্য আবার গণতান্ত্রিক শক্তিকে ক্ষমতাই আনতে হবে।

উত্তরবঙ্গ চিনিকল আখচাষী সমিতির সভাপতি অধ্যক্ষ ইব্রাহীম খলিলের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা, লোকমান হোসেন বাদল, উত্তরবঙ্গ চিনিকল আখচাষী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. আলমামুন সরকার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *