বৃহস্পতিবার সেপ্টেম্বর ২১, ২০১৭ || ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

৭ কোটি ভক্ত, জেলে রাম রহিমকে দেখতে গেল না কেউ

খবর২৪ডেস্ক
ধর্ষণ মামলায় দোষী সাব্যস্ত হয়ে ২০ বছরের কারাদণ্ড পাওয়া গুরমিত রাম রহিম ১৫ দিন আগে থেকে রোহতকের সুনারিয়া জেলে বন্দি। তারপর থেকে এখানেই আছেন ডেরা সচ্চা সৌদা প্রধান গুরমিত রাম রহিম সিংহ। কিন্তু বিশ্বের বিভিন্ন দেশে সাত কোটি ভক্ত থাকলেও এখন পর্যন্ত কেউই তার সঙ্গে দেখা করতে যাননি।

রাম রহিমের পরিবারের লোকজনের পরিচয় খতিয়ে দেখা করার জন্য পুলিশের কাছে একটি তালিকা পাঠিয়েছিল জেল কর্তৃপক্ষ। রাম রহিমই এই তালিকা দিয়েছিলেন। সেই তালিকায় তার পুত্র জসমিত, দত্তক নেয়া কন্যা হানিপ্রীতসহ ১০ জনের নাম ছিল। কিন্তু একজনও রাম রহিমের সঙ্গে দেখা করতে যাননি।

জেল সূত্রে খবর, ডেরা সচ্চা সৌদা প্রধান মনমরা হয়ে আছে। গত সপ্তাহে দু বার তিনি শরীর খারাপের কথা বলেছেন। পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেসের (পিজিআইএমএস) একটি চিকিৎসক দল তাকে দেখতে গিয়েছিলেন।
রোহতক জেলে রাম রহিমকে পরীক্ষা করার পর চিকিৎসকরা বলেছেন, এই অস্থিরতার প্রধান কারণ যৌনতায় ‘বাবা’র তীব্র আসক্তি। ডেরা সচ্চা সৌদার সাম্রাজ্যে এতোদিন চাহিদা মতো নিজস্ব ‘প্রয়োজন’ মিটিয়েছে রাম রহিম। কিন্তু প্রতি দিনের সে অভ্যাসে ছেদ পড়েছে। জেলে দীর্ঘ দিন যৌনসুখ না পাওয়ার কারণেই রাম রহিম এমন অস্থির হয়ে পড়ছে বলে জানালেন চিকিৎসকরা।

সূত্রের খবর, সরকারের পক্ষ থেকে চিঠি দিয়ে পিজিআইএমএস-এ রাম রহিমের জন্য একটি পৃথক ঘরের ব্যবস্থা রাখার কথা বলা হয়েছে। সম্প্রতি সেখানে গিয়ে নিরাপত্তাব্যবস্থা খতিয়ে দেখেছেন নিরাপত্তারক্ষীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *