বৃহস্পতিবার সেপ্টেম্বর ২১, ২০১৭ || ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

বিশ্বসুন্দরী বাছাইয়ে বিচারক যখন নিরব

খবর২৪ডেস্ক
বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিচ্ছে বাংলাদেশের নারীরা। বর্তমানে যাচাই বাছাইয়ের প্রক্রিয়া চলছে। হাজারও সুন্দরীদের থেকে সেরা সুন্দরীদের বাছাই করে পাঠানো হবে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মূল পর্বে।

সেরাদের নির্বাচিত করতে নিয়োজিত রয়েছেন কয়েকজন অভিজ্ঞ বিচারক। তাদের মধ্যে যুক্ত হয়েছেন নায়ক নিরব। গত রবিবার ছিল বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় সেরা ২২ জন থেকে সেরা ১৬ জন বাছাই করার আনুষ্ঠানিকতা। সেখানে বিচারকের দায়িত্ব পালন করেছেন তিনি।

নিরব বলেন, অভিনয়ের বাইরে অনেক অনুষ্ঠানের আমন্ত্রণ পাই। চেষ্টা করি মানসম্মত অনুষ্ঠানগুলোতে সম্পৃক্ত থাকার জন্য। বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার বিচারক হওয়াটা দারুণ অভিজ্ঞতা হয়ে এলো। খুব এনজয় করেছি।

তিনি আরো বলেন, বাংলাদেশ থেকে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেয়ার স্বপ্ন দেখা সব প্রতিযোগীর জন্য আমার ভালোবাসা রইল। আমি বিশ্বাস করি প্রত্যেকেই কোনো না কোনোভাবে যোগ্যতা ও মেধায় এগিয়ে। কিন্তু প্রতিযোগিতার মাঠে সেরারাই টিকে থাকে। সেই বিবেচনায় গতকাল যে ১৬ জন টিকে রইলেন তারাই এখন পর্যন্ত সেরা যোগ্য।

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের সুন্দরীদের পাঠাচ্ছে অন্তর শোবিজ। আগামী ২৯ সেপ্টেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই ১৬ জন প্রতিযোগী নিয়ে বসবে চূড়ান্ত আসর, যেখান থেকে নির্বাচিতরা যাবেন ১৮ নভেম্বর চীনে অনুষ্ঠেয় ৬৭তম বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশি প্রতিযোগী হিসেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *