সোমবার সেপ্টেম্বর ২৫, ২০১৭ || ১০ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

মুন্সীগঞ্জে জোড়া খুনের আসামি ৩ ভাই সোনাডাঙ্গায় গ্রেফতার

খবর২৪ডেস্ক
মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ির কান্দিপাড়ায় জোড়া খুনের ঘটনায় মূল আসামি তিন ভাইকে পুলিশ গ্রেফতার করেছে।গ্রেফতারকৃত তিন সহোদর সোহেল মোল্লা (৩৩), নাসিম মোল্লা (৩০) ও রাসেল মোল্লাকে (২৭)। খুলনার সোনাডাঙ্গার ‌‘রোজ ভেলি হোটেল’ থেকে পাকড়াও করা হয়। হোটেলটির ১২৩ নম্বর কক্ষে তারা অবস্থান করছিল। প্রাথমিকভাবে তিন ভাই হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে। তাদের ব্যবহৃত ধারালো অস্ত্রগুলো এখন পুলিশ উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।

এদিকে, রবিবার গ্রেফতারকৃত পাঁচজনকে সোমবার সাত দিন করে রিমান্ড আবেদন করে পুলিশ আদালতে পাঠায়। আদালত আসামি ফজল খাঁকে দুই দিনের রিমান্ডে পাঠিয়েছে। বাকি চার আসামিকে জেল হাজতে পাঠায়।

গ্রেফতারকৃত তিন ভাই সাতক্ষীরা সিমান্ত দিয়ে ভারতে পালানোর পরিকল্পনা করেছিল। হত্যাকাণ্ডের পরপরই প্রথমে তারা ঢাকায় আসেন। পরে বাগেরহাটের রামপাল ও খুলনার পাইকগাছা যান। সবশেষে তারা রাতে অবস্থান নেয় হোটেলটিতে।

মুন্সীগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার (টঙ্গীবাড়ি-সিরাজদিখান সার্কেল) কাজী মাকসুদা লিমার নেতৃত্বে পুলিশ সেখানে হানা দেয় রাত ৩টায়। তাদের গ্রেফতার করতে মাইলের পর মাইল পায়ে হাটতে হয়েছে। গভীর রাতে একর পর এক চেষ্টায় তাদের অবস্থানটি নিশ্চিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *