শুক্রবার জুলাই ২১, ২০১৭ || ৬ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

শাহরুখের বিরুদ্ধে মামলা হতে যাচ্ছে!

খবর২৪ডেস্ক
আইনি জটিলতায় শাহরুখ খান! শাহরুখের সিনেমা ‍’রইস‍’ তাঁকে সাফল্য এনে দিলেও, এবার সেই ‍’রইস‍’ এর জন্যই আইনি জটিলতায় পড়তে পারেন তিনি। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪এ২ ধারায় (গাফিলতির কারণে মৃত্যু) মামলা রুজু হতে পারে।

‍’রইস‍’ এর প্রমোশনে সময় ট্রেন সফর করার উদ্যোগ নিয়েছিলেন বলিউড বাদশা। আর সে সময় শাহরুখ খানের ভক্তদেরকে সামলাতে গিয়ে হিমশিম খাচ্ছিল পুলিশ। তাঁরই মাঝে ঘটে যায় এই মর্মান্তিক দুর্ঘটনা। পদপিষ্ট হয়ে মৃত্যু হয় এক ব্যক্তির।

আর সম্প্রতি, পশ্চিম রেলের ডেপুটি সুপারিনটেনডেন্ট তরুণ ভরত পদপিষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ফের তুলে এনেছেন। ইঙ্গিত দিয়েছেন, শাহরুখের বিরুদ্ধে বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪এ২ ধারায় (গাফিলতির কারণে মৃত্যু) মামলা রুজু হতে পারে। তার সঙ্গে ‌যুক্ত হতে পারে ভারতীয় রেলের আইনে ১৪৫, ১৫২, ১৭৫ও ১৭৯ নম্বর ধারাও ‌যুক্ত হতে পারে।

পশ্চিম রেলের ডেপুটি সুপারিনটেনডেন্ট তরুণ ভরত আরও বলেন, তদন্ত রিপোর্টে উঠে এসেছে, ওই ভিড়ের মাঝে নিজের টি-শার্ট ছুড়ে দিয়েছিলেন শাহরুখ। ‌যে কারণে আরও বেশি হুড়োহুড়ি পড়ে ‌যায়। ঠিক তখনই পদপিষ্ট হওয়ার ঘটনা ঘটে। শাহরুখ ভিড়ের মাঝে টি-শার্ট না ছুড়লে হয়তো পদপিষ্ট হওয়ার ঘটনা এড়ানো ‌যেত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *