মঙ্গলবার আগস্ট ২২, ২০১৭ || ৭ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

আবারও বড় পর্দায় জুটি বাঁধছেন অভিষেক-ঐশ্বরিয়া!

খবর২৪ডেস্ক
আবার বড় পর্দায় জুটি বাঁধতে পারেন বিগ বি অমিতাভ বচ্চন পুত্র অভিষেক বচ্চন ও তার স্ত্রী দুনিয়া মাতানো বলিউডকন্যা ঐশ্বরিয়া রাই বচ্চন। সংবাদ সংস্থা পিটিআইকে এ ব্যাপারে জানিয়েছেন স্বয়ং অভিষেক।

ছবির নাম ‘গুলাব জামুন’। তবে অভিষেক জানিয়ে দিয়েছেন, ছবিটি অনুরাগ পরিচালনা করবেন না। তিনি প্রযোজনা করবেন। তিনি বলেছেন, ছবিটি নিয়ে অনুরাগ কাশ্যপের সঙ্গে তাদের কথা চলছে।
তবে এখনই এ ব্যাপারে পাকাপাকিভাবে কিছু বলতে চাইছেন না অভিষেক। পুরো ব্যাপারাটিই এখনও আলোচনার পর্যায়েই আছে। অভিষেকের বক্তব্য, ”আমরা এখনই কিছু ঘোষণা করছি না। আমার সব সময়ই এটা মনে হয় যে, ছবির প্রযোজকেরই এ ব্যাপারে ঘোষণা করা উচিত। ”

নতুন ছবি নিয়ে কথা বলার পাশাপাশি অভিষেক তার প্রথম ছবি ‘রিফিউজি’র পরিচালক জে পি দত্তকে কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন, ‘বর্ডার’ ছবির পরে তিনি ‘রিফিউজি’র জন্য আমাকে প্রস্তাব দেন। আজ আমি একজন অভিনেতা হতে পেরেছি তার জন্যই। আমি তার কাছে কৃতজ্ঞ।

ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন একসঙ্গে অনেকগুলি ছবিতেই কাজ করেছেন। ‘ঢাই অক্ষর প্রেম কে’, ‘কুছ না কহো’, ‘উমরাও জান’ ও ‘গুরু’ ছবিতে তাদের একসঙ্গে দেখা গিয়েছিল বিয়ের আগে। বিয়ের পরে তারা দুটি ছবি করেছেন। ‘সরকাররাজ’ এবং ‘রাবণ’। এ ছাড়াও ‘ধুম টু’ ছবিতে তারা অভিনয় করেছিলেন। তবে সেখানে তারা একে অপরের জুটি হিসেবে ছিলেন না।

অভিষেক বচ্চনকে শেষবার রুপালি পর্দায় দেখা গিয়েছিল ‘হাউসফুল থ্রি’ ছবিতে। সময়টা তার খুব একটা ভাল যাচ্ছে না। স্ত্রী ঐশ্বরিয়া অবশ্য ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে অভিনয় করে ভক্তদের মন জিতে নিয়েছেন। কিন্তু সেই ছবিতে তিনি নায়িকার ভূমিকায় ছিলেন না। এখন দেখার বিষয় অনুরাগের সম্ভাব্য নতুন ছবির মধ্যে দিয়েই মিয়াঁ-বিবি নতুন করে বলিউডে ঝড় তুলতে পারেন কি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *