শনিবার জুন ২৪, ২০১৭ || ১০ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

মিথ্যাচার-অপপ্রচার বন্ধ করুন : খালেদার প্রতি হানিফের আহ্বান

খবর২৪ডেস্ক
সরকার সম্পর্কে মিথ্যাচার ও অপপ্রচার বন্ধ করতে খালেদা জিয়ার প্রতি আহ্বান জানিয়েছেন সরকারি দলের সদস্য মাহবুব-উল আলম হানিফ।

আজ রবিবার সংসদে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীর সুইডেন সফর নিয়ে ইফতার অনুষ্ঠানে খালেদা জিয়ার বিরূপ মন্তব্য প্রসঙ্গে এ কথা বলেন তিনি।

মাহবুব-উল আলম হানিফ বলেন, ‘প্রধানমন্ত্রীর দিক-নির্দেশনায় সরকার প্রতিটি দুর্যোগ অত্যন্ত দক্ষতার সাথে মোকাবেলা করছে। সরকারের পাশাপাশি আওয়ামী লীগ দলীয়ভাবে নেতা-কর্মীদের সাথে নিয়ে দুর্যোগে ক্ষতিগ্রস্তদের ত্রাণ সহায়তা করছে। অথচ বেগম খালেদা জিয়া পবিত্র রমজানে ইফতার অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সুইডেন সফরসহ সরকারের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে মিথ্যাচার, অপপ্রচার ও বিরূপ মন্তব্য করে যাচ্ছেন।’

বর্তমান সরকার যেকোন প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সক্ষমতা অর্জন করেছে উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ বিগত দিনের মতো এখনও দুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছে এবং সাধ্যমতো ত্রাণ ও পুনর্বাসনে সহায়তা করছে।

তিনি বলেন, পর্যাপ্ত ত্রাণ সহায়তা নিয়ে সরকার সাম্প্রতিক সময়ে পার্বত্য এলাকায় ভূমিধস, ঘূর্ণিঝড় মোরা ও হাওর অঞ্চলে আগাম বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে। অত্যন্ত দক্ষতার সাথে উদ্ধার কাজ সম্পন্ন করেছে। ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে যা কিছু করা দরকার সরকার অবশ্যই তা করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *