শুক্রবার জুন ২৩, ২০১৭ || ৯ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

শাহরুখের কারণেই ভক্তের মৃত্যু!

খবর২৪ডেস্ক
শুরুটা ‘রইস’ ছবিকে কেন্দ্র করে। ছবির প্রচারণায় ট্রেনে চড়ে ভক্তদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন শাহরুখ খান। সেসময় ভীড়ের মধ্যে প্রাণ হারাণ এক ভক্ত। সেই মামলায় সম্প্রতি শাহরুখের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে রেলওয়ে পুলিশ।

পুলিশের মতে, শাহরুখের কারণেই প্রাণ হারিয়েছেন সেই ব্যক্তি। আর তাই বিপাকে পড়তে পারেন শাহরুখ। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় ব্যবস্থা নেওয়া হতে পারে।

‘রইস’ ছবির প্রচারের সময় ভদোদরা স্টেশনে ফরিদ খান পাঠান নামে এক ব্যক্তির মৃত্যুর জন্য শাহরুখ খান ও প্রোমোশন টিমকে দায়ি করল গভর্নমেন্ট রেলওয়ে পুলিশ। গতকাল আদালতে একটি তদন্ত রিপোর্ট জমা করা হয়েছে। সেখানে বলা হয়েছে, নিয়ম না ভাঙলে দুর্ঘটনা ঘটতো না। শাহরুখের বিরুদ্ধে নিয়মভঙ্গ সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারা যুক্ত করা হতে পারে।

তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে পুলিশ। সেখান থেকে প্রাপ্ত তথ্যও রিপোর্টে উল্লেখ করা হয়েছে। বলা হয়েছে, ফুটেজে শাহরুখকে সাধারণ জনতার দিকে বল ও টি-শার্ট ছুঁড়তে দেখা গেছে। যদি শাহরুখ এমনটা না করতেন তাহলে কোনও বিশৃঙ্খলা ঘটতো না। হয়তো ফরিদ খান পাঠানের মৃত্যুও হতো না।

প্রসঙ্গত, চলতি বছরের ২৩ জানুয়ারি ‘রইস’ ছবির প্রোমোশনের জন্য শাহরুখের ট্রেন সফরের খবর শুনে সেদিন ভদোদরা স্টেশনে ছুটে গিয়েছিলেন ফ্যানরা। ভিড় হয়েছিল খুব। ভিড়ের মাঝে অজ্ঞান হয়ে যান দুই পুলিশকর্মী। মৃত্যু হয় ফরিদ খান নামের এক ভক্তের।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *