মঙ্গলবার আগস্ট ২২, ২০১৭ || ৭ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

কর ফাঁকির অভিযোগ: অতিষ্ঠ রোনালদো রিয়াল ছাড়তে চান!

খবর২৪ডেস্ক
আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসির পর এবার পর্তুগাল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো কর ফাঁকির অভিযোগ সামাল দিতে অতিষ্ঠ! ২০১১ থেকে ২০১৪ পর্যন্ত সিআর সেভেন প্রায় এক কোটি ৪৭ লক্ষ ইউরোর কর ফাঁকি দিয়েছেন। এমনটাই অভিযোগ দায়ের করা হয়েছে তার বিরুদ্ধে।

শেষ এক বছরে দুবার রোনালদোর বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ এসেছে। ৪ বারের ব্যালন ডি’অর জয়ী কর সমস্যায় এতটাই বিব্রত যে, রিয়াল মাদ্রিদ ছাড়ার কথা ভাবছেন তিনি। এমনকী স্পেনেই থাকতে চাইছেন না ‘দ্য বেস্ট’!
গত নভেম্বরেই রোনালদো আরও ৫ বছরের জন্য রিয়ালের সঙ্গে চুক্তি নবায়ন করেছেন। ২০২১ পর্যন্ত স্যান্টিয়াগো বার্নাব্যুতে থাকার কথা তার। কিন্তু শুক্রবার স্প্যানিশ পত্রিকা ‘এ বোলা’ প্রথম পাতায় ফলাও করে ছেপেছে রোনালদোর স্পেন ত্যাগের বাসনার কথা। রিপোর্ট পরিস্কার বলা হয়েছে যে, কর ফাঁকির অভিযোগ আসতেই রোনালদো এমন সিদ্ধান্ত নিতে যাচ্ছেন। পত্রিকাটি আরও দাবি করেছে যে, রিয়ালের মহাতারকা ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো প্যারেজকেও এই কথা জানিয়েছেন।

এই মুহূর্তে কনফেডারেশন কাপে ব্যস্ত রোনালদো। রবিবার মেক্সিকোর বিরুদ্ধেই পর্তুগালের অভিযান শুরু। তার আগেই রোনালদোর এই খবর রীতিমতো সাড়া ফেলে দিয়েছে। রিয়ালকে গত মৌসুমের পর আবারও চ্যাম্পিয়ন্স লিগ দিয়েছেন। এছাড়াও ৫ বছর রিয়ালকে এনে দিয়েছেন লা লিগা। এখন শোনা যাচ্ছে যে, সিআর সেভেন পুরনো ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডেই ফিরতে পারেন। প্যারিস সাঁ জাঁতেও তার যাওয়ার সম্ভাবনা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *