শনিবার জুন ২৪, ২০১৭ || ১০ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

চালু হলো দেশের প্রথম সোস্যাল মার্কেটপ্লেস

খবর২৪ডেস্ক
অনলাইন কেনাকাটা আরো সহজ করতে চালু হলো দেশের প্রথম সোস্যাল মার্কেটপ্লেস- আমিও ডটকম।

বৃহস্পতিবার ড্যাফোডিল গ্রুপের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সোস্যাল মার্কেটপ্লেসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান মো. সবুর খান। এ সময় উপস্থিত ছিলেন আমিও ডটকম-এর প্রতিষ্ঠাতা এবং সিইও সোহেল তালুকদার, সিওও মো. আবুল এহসান, বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের সাধারণ সম্পাদক মুনির হাসান প্রমুখ।

গ্রুপের পক্ষ থেকে জানানো হয়েছে, আমিও ডটকম বাংলাদেশের প্রথম সামাজিক বাজার ব্যবস্থা৷ এখানে ব্যবহারকারী তার প্রোফাইল, লাইক, কমেন্ট, শেয়ার, স্ট্যাটাস আপডেট, লাইভ চ্যাটের মাধ্যমে সামাজিক যোগাযোগ রাখতে পারবে এবং অধিকাংশ কার্যক্রমের জন্য পয়েন্টস পাবে। যা দিয়ে এখান থেকে কেনাকাটা করতে পারবে। এছাড়া কার্ড ও মোবাইল ব্যাংকিং দিয়েও কেনাকাটা করা যাবে। যে কোনো কেনাকাটায় থাকছে শতভাগ গ্রাহক নিরাপত্তার নিশ্চয়তা। এটি পরিচালনা করছে বাংলাদেশি প্রতিষ্ঠান- প্রকৃতি ইনকরপোরেশন, এটি আমেরিকাতেও নিবন্ধিত।

এছাড়া উদ্যোক্তারা aaMio.com-এ ব্যবসার ‘ই-স্টোর’ খুলতে পারেন একদম ফ্রি। কোনো কমিশন বা ফি নেই। এক জায়গায় অনলাইন ব্যবসায়ীদের সব সমস্যার সমাধান। ডিজাইন, হোস্টিং, পেমেন্ট মেথড, টেকনিক্যাল সাপোর্ট নিয়ে আর ঝামেলা নেই। আর সঙ্গে আরো থাকছে সোস্যাল নেটওয়ার্কিংয়ের অনেক ফিচার। বিস্তারিত জানতে লগইন করুন- aaMio.com অথবা 6Scan has detected a possible fraud attempt from “xn--94b0a6e2c.com” claiming to be আমিও.com।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *